পীরগঞ্জে ভূমিহীনদের উপর হামলা, প্রতিবাদে সমাবেশ

ঢাকা, সোমবার, ৮ আগস্ট ২০২২ | ২৪ শ্রাবণ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

পীরগঞ্জে ভূমিহীনদের উপর হামলা, প্রতিবাদে সমাবেশ

মো. বাদল হোসেন, পীরগঞ্জ
🕐 ৪:১১ অপরাহ্ণ, জুন ২৬, ২০২২

পীরগঞ্জে ভূমিহীনদের উপর হামলা, প্রতিবাদে সমাবেশ

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ভূমিহীনদের উপর সন্ত্রাসী হামলা, মারপিট, বাড়িঘর ভাংচুর সহ মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে র‌্যালী, জন সমাবেশ ও প্রতিবাদ সভা হয়েছে।

রোববার দুপুরে উপজেলা ভূমিহীন সমন্বয় পরিষদের আয়োজনে ও কমিউনিটি ডেভলপমেন্ট এসোসিয়েশনের সহযোগীতায় একটি র‌্যালী পাবলিক ক্লাব মাঠ থেকে বের শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পৌর অডিটোরিয়ামে প্রতিবাদ সমাবেশে যোগ দেয়।

উপজেলা ভূমিহীন সমন্বয় পরিষদের সভাপ্রধান অবিনাস চন্দ রায়ের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন, ঠাকুরগাঁও- ৩ আসনের সংসদ সদস্য জাহিদুর রহমান, ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তব্য দেন, জাতীয় মানবাধিকার কমিশনের চেয়ারম্যান নাসিমা বেগম, পৌর মেয়র বীরমুক্তিযোদ্ধা ইকরামুল হক, সিডিএ’র নির্বাহী পরিচালক শাহ ই মবিন জিন্নাহ, ইউ’পি চেয়ারম্যান সনাতন রায় প্রমূখ। এ সময় ভূমিহীনদের উপর হামলাকারীদের শাস্তি দাবী, মিথ্যা মামলা প্রত্যাহার, ভূমিহীনদের জন্য স্থায়ী বাসস্থান, খাদ্য নিরাপত্তা সহ কৃষি শ্রমিকদের সারাবছর নূন্যতম দুই’শ দিন কর্ম দিবস কাজের নিশ্চয়তা চেয়ে জাতীয় সংসদ সদস্য ও উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছে স্মারক লিপি প্রদান করেন।

 

 

 
Electronic Paper