লাশ হয়ে ফিরল কিশোর রুবেল

ঢাকা, সোমবার, ৮ আগস্ট ২০২২ | ২৪ শ্রাবণ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

লাশ হয়ে ফিরল কিশোর রুবেল

নির্মল রায়, গঙ্গাচড়া (রংপুর)
🕐 ৮:৫০ অপরাহ্ণ, জুন ২৫, ২০২২

লাশ হয়ে ফিরল কিশোর রুবেল

দোকানে কাজ করার জন্য রংপুরের গঙ্গাচড়া থেকে ঢাকায় গিয়েছিল কিশোর রুবেল (১৫)। কিন্তু সপ্তাহের ব্যবধানে লাশ হয়ে ফিরতে হলো বাড়িতে।

সংসারে অভাব ঘোচানোর বদলে ছেলের লাশ দেখে এখন নির্বাক হতদরিদ্র বাবা মফিজুল ইসলাম ও মা দীপা বেগম। রুবেলের বাড়ি গঙ্গাচড়া উপজেলার আলমবিদিতর ইউনিয়নের উত্তর কিশামত গনেশ গ্রামে। তিন ভাইয়ের মধ্যে মেজো সন্তান রুবেল। রুবেলের বাবা মফিজুল ইসলাম একজন দিনমজুর।

মফিজুল ইসলাম জানান, ওই গ্রামের আব্দুল জলিলের ছেলে জামিল মিয়ার (৩০) গাজীপুর টঙ্গী এলাকায় মুদি দোকান রয়েছে।

গত ১৬ জুন (বৃহস্পতিবার) তার ছেলে রুবেলকে সেই দোকানে কাজের জন্য নিয়ে যান জামিল।

এরপর গত বৃহস্পতিবার (২৩ জুন) রাতে ছেলে অসুস্থ জানিয়ে তাকে দেখতে টঙ্গীতে যাওয়ার জন্য ফোন করেন জামিল। ফোন পেয়ে ওই দিন রাতেই টঙ্গী ছুটে যান মফিজুল। সেখানে গিয়ে ঘরের ভেতর ছেলের লাশ দেখতে পান মফিজুল। পরে শুক্রবার রাতে রহনা দিয়ে শনিবার (২৫ জুন) ভোরে ছেলের লাশ নিয়ে নিজ বাড়িতে ফেরেন।

মফিজুল ইসলাম বলেন, ছেলে রুবেলের মাথায় ও হাতে পায়েসহ শরীরের বিভিন্ন জায়গায় জঘমের চিহ্ন রয়েছে। তাকে হত্যা করা হয়েছে। তিনি এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এ বিষয়ে গঙ্গাচড়া মডেল থানার উপপরিদর্শক (এসআই) গোলাম কিবরিয়া বলেন, খবর পেয়ে বাড়ি থেকে মরদেহ নিয়ে এসে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পরিবারের পক্ষ থেকে অভিযোগ দায়ের হলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 
Electronic Paper