ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

রাসূল (সা.) এর শানে অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে

সুন্দরগঞ্জে বিক্ষোভ মিছিল-সমাবেশ

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি
🕐 ৫:৪৪ অপরাহ্ণ, জুন ১০, ২০২২

সুন্দরগঞ্জে বিক্ষোভ মিছিল-সমাবেশ

ভারতের ক্ষমতাসীন দল বিজেপির মুখপাত্র নুপুর শর্মা ও দিল্লি শাখার গণমাধ্যম প্রধান নবীন কুমার জিন্দাল কর্তৃক রাসূল (সা.) এর শানে অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে গাইবান্ধার সুন্দরগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বাদ জুম্মা উপজেলা ইমাম উলামা পরিষদ ও সর্বস্তরের মুসলিমবৃন্দের আয়োজনে বাহিরগোলা কেন্দ্রীয় জামে মসজিদের সামনে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। এরআগে একটি বিক্ষোভ মিছিল বাহিরগোলা কেন্দ্রীয় জামে মসজিদের সামনে থেকে বের হয়ে পৌরশহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

এতে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান গোলাম আহসান হাবিব মাসুদ, উপজেলা ইমাম উলামা পরিষদের সভাপতি মাওলানা রুহুল আমীন, সহ-সভাপতি হাফেজ মাওলানা জাবের আল মামুন, সাধারণ সম্পাদক মাওলানা মুহিবুল্লাহ, দপ্তর সম্পাদক হাফেজ মাওলানা মুফতি ওমর ফারুক, প্রচার সম্পাদক হাফেজ মাওলানা হারুন-উর-রশিদ সিদ্দিকী প্রমুখ।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, কোন মুসলমান রাসূল (সা.) এর অপমান সহ্য করতে পারেনা। সংখ্যাগরিষ্ঠ মুসলমানের দেশে রাষ্ট্রিয়ভাবে প্রতিবাদ হওয়া প্রয়োজন। সর্বস্তরের মুসলমানদের এই প্রতিবাদে সোচ্চার হতে হবে। রাসুল (সা.) কে অতীতে যারা অপমান করেছেন তারা ধ্বংস হয়েছে। নুপুর শর্মা ও নবীন কুমার জিন্দালের পরিণতিও হবে ভয়াবহ। তাদের বিচারের আওতায় এনে কঠোর শাস্তি দেওয়ার দাবি জানানো হয়।

 
Electronic Paper