গরু সেলাইমেসিন পেয়ে আনন্দের হাসি ফুঠলো বিধবা শিল্পীর

ঢাকা, রবিবার, ২২ মে ২০২২ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

গরু সেলাইমেসিন পেয়ে আনন্দের হাসি ফুঠলো বিধবা শিল্পীর

এইচ এম আলমগীর কবির, সিরাজগঞ্জ
🕐 ৪:১৩ অপরাহ্ণ, জানুয়ারি ২৪, ২০২২

গরু সেলাইমেসিন পেয়ে আনন্দের হাসি ফুঠলো বিধবা শিল্পীর

অসহায় বিধবা শিল্পী খাতুনের পাশে দাড়ালো ফেসবুক আইকন মামুন বিশ্বাস। ফেসবুক থেকে টাকা তুলে অসহায় মানুষদের পাশে দাড়ান তিনি। এবারো তার বিকল্প নয়। পাশে দাড়িয়েছে বিধবা পরিবারের পাশে।

সোমবার (২৪ জানুয়ারী) সকালে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বিধবা শিল্পী খাতুনের হাতে তুলে দেন গরু সেলাই মেসিনসহ অন্যান্য সমগ্রী।

বিধবা শিল্পী খাতুন বেলতৈল ইউনিয়নের ঘোড়শাল দক্ষিণ পাড়া গ্রামের মৃত বানী আলমের স্ত্রী।

স্থানীয়রা জানান, শিল্পীর স্বামী বানী আলম কোম্পানিতে ছোট একটা চাকুরী করতেন। দুই বছর আগে স্ট্রোক করে মারা যান শিল্পীর স্বামী। এতিম হয় দুই মেয়ে আঁখি ও আফসানা। স্বামীকে হারিয়ে সন্তানদের নিয়ে অসহায় হয়ে পড়েছে বিধবা শিল্পী খাতুন। মেয়ে আঁখি (১১) ৫ম শ্রেণীতে ও আফসানা (৭) ২য় শ্রেণীতে লেখাপড়া করে।

মামুন বিশ্বাস জানান ,স্বামী মারা যাবার পর দুই শিশু সন্তান নিয়ে বিপাকে পড়েছে। উপার্জন করার কেউ ছিলনা। খবর পেয়ে আমি তাদের বাড়ীতে যাই। পরে ফেসবুকে সাহার্য্যরে জন একটি পোষ্ট করি। সকলে সাহার্য্যরে হাত বাড়িয়ে দেয়।
সেই টাকা দিয়ে আজ সকালে একটা বকনা গরু, সেলাইমেশিন, তিন জনের জামাকাপড় ও শীতের পোশাক এবং নগদ ২৫০০ টাকা তুলে দিলাম। এগুলো পেয়ে আনন্দের হাসি ফুটলো অসহায় পরিবারের।

তিনি আরও বলেন, আমরা সবাই যদি যার যার অবস্থান থেকে এগিয়ে আসি তাইলে আমাদের সমাজে অবহেলিত কোন মানুষ থাকবে না। আমাদের সবাইকে সমাজের কল্যাণে এগিয়ে আসা দরকার। আমি শুধুমাত্র চেষ্টা করি ফেসবুক বন্ধুরা এগিয়ে আসে বলেই প্রতিটি মানবতা কাজের জয় হয়৷

 

 

 
Electronic Paper