ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৫ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

নাটোরে স্ত্রী ও শিশু কন্যাকে হত্যা, ঘাতক আটক

নিজস্ব প্রতিবেদক, নাটোর
🕐 ৫:১২ অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২২

নাটোরে স্ত্রী ও শিশু কন্যাকে হত্যা, ঘাতক আটক

নাটোরে পারিবারিক কলহের জের ধরে স্ত্রী মাসুরা বেগম ও তিনবছর বয়সী কন্যাশিশু মাহমুদা খাতুনকে শ্বাসরোধ করে হত্যা করেছে স্বামী আব্দুস ছাত্তার। এ ঘটনায় আব্দুস ছাত্তারকে আটক করেছে পুলিশ।

গতরাতের কোন এক সময় শহরের চৌকিরপাড় এলাকায় তাদের শয়নকক্ষে এই ঘটনাটি ঘটে। পরে রবিবার দুপুরে মরদেহ দুইটি বস্তাবন্দী করার সময় পরিবারের অন্য সদস্যরা দেখতে পেয়ে চিৎকার শুরু করলে স্থানীয়রা এগিয়ে আসে আব্দুস ছাত্তারকে আটক করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন এবং মরদেহ দুইটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরন করেন।।

অতিরিক্ত পুলিশ সুপার তারেক জুবায়ের খোলা কাগজকে জানান, বিয়েরপর থেকেই যৌতুকের টাকার জন্য স্ত্রী মাসুরা বেগমের সাথে স্বামী আব্দুস সাত্তারের পারিবারিক বিরোধ চলে আসছিল। এ নিয়ে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া বিবাদ লেগে থাকতো। গতরাতে খাওয়া শেষে আব্দুস সাত্তার স্ত্রী ও ছেলে মেয়েকে নিয়ে ঘরে ঘুমাতে যায়। রাতের কোন এক সময় আব্দুস সাত্তার তার স্ত্রী মাসুরা বেগম ও কন্যা সন্তান মাহমুদাকে শ্বাসরোধ করে হত্যা করে ঘরের মধ্যে লুকিয়ে রাখে। এ সময় আব্দুস সাত্তার ছেলেকেও মারধর করে ঘরের মধ্যে আটকে রাখে। পরে দুপুরে মরদেহ দুইটি গুম করার উদ্দেশ্যে বস্তাবন্দী করার সময় পরিবারের অন্য সদস্যরা দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ দুইটি উদ্ধার ও ঘটনাস্থল থেকে আব্দুস সাত্তারকে আটক করে থানায় নিয়ে যায়।

 

 
Electronic Paper