পত্নীতলায় দুই বিদ্রোহী প্রার্থী পেল নৌকা, তৃণমূলে ক্ষোভ

ঢাকা, বুধবার, ১৭ আগস্ট ২০২২ | ২ ভাদ্র ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

পত্নীতলায় দুই বিদ্রোহী প্রার্থী পেল নৌকা, তৃণমূলে ক্ষোভ

পত্নীতলা ( নওগাঁ) প্রতিনিধি
🕐 ৩:৩৮ অপরাহ্ণ, ডিসেম্বর ০৫, ২০২১

পত্নীতলায় দুই বিদ্রোহী প্রার্থী পেল নৌকা, তৃণমূলে ক্ষোভ

নওগাঁর পত্নীতলা উপজেলার মাটিন্দর ও পত্নীতলা ইউনিয়নে বিদ্রোহী বিতর্কিত ব্যক্তিদের নৌকার মনোনয়ন দেওয়ায় ক্ষোভ স্থানীয় আওয়ামী লীগের তৃণমূলের নেতাকর্মীরা।

 

জানা যায় মাটিন্দরে গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাহাঙ্গীর আলম রুবেল ও পত্নীতলার মোশাররফ হোসেন চৌধুরী এই দুজন দলের বিপক্ষ প্রার্থী ছিল। এবার তারাই আবার নৌকার মনোনয়ন পেয়েছেন।

পত্নীতলা ইউনিয়নের সহ সভাপতি মোঃ আজিজ খান, সহ সভাপতি মোঃ আবুল কাশেম, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মাসুদ রানা ও মাটিন্দর ইউনিয়নের সাবেক সভাপতি ও বর্তমান সদস্য আলমগীর হোসেন স্বপন, ৩ নং ওয়ার্ড সাধারণ সম্পাদক দুলাল হোসেন একাধিক নেতাকর্মীরা বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ঘোষণা অনুযায়ী, বিগত দিনে যারা দলের সিদ্ধান্ত না মেনে নৌকা প্রতিকের বিপক্ষে অবস্থান নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করেছেন, তারা দলীয় মনোনয়ন পাবেন না। কিন্তু নওগাঁ পত্নীতলার মাটিন্দর ও পত্নীতলা ইউনিয়নের ক্ষেত্রে সেই নির্দেশ উপেক্ষা করা হয়েছে।

এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক চৌধুরী বলেন, যারা দলের পদে থেকে দলীয় প্রার্থীর বিপক্ষে নির্বাচন করে তরা বিদ্রোহী প্রার্থী কিন্তু মাটিন্দর ও পত্নীতলা তার মধ্যে পরে না কারণ মাটিন্দরের রুবেল তখন কোন আওয়ামী লীগের সদস্য ছিল না স্বতন্ত্র প্রার্থী হিসেবে ইলেকশন করে নির্বাচিত হয়েছিল তাকে বিদ্রোহী প্রার্থী হিসেবে গণ্য করা হচ্ছে না আর পত্নীতলার মোশারফ চৌধুরী একটা এনজিওর প্রতিনিধি হিসেবে তখন স্বতন্ত্র ইলেকশন করেছিল, দলের কেউ ছিলনা আজ দলে এসেছে দল থেকে মনোনয়ন পেয়েছে তাই তাদের দু'জনকেই বিদ্রোহী প্রার্থী হিসেবে গণ্য করা হচ্ছে না।

 
Electronic Paper