ধামইরহাটে উপজেলা আ.লীগের সম্মেলন কাল

ঢাকা, সোমবার, ৬ ডিসেম্বর ২০২১ | ২২ অগ্রহায়ণ ১৪২৮

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ধামইরহাটে উপজেলা আ.লীগের সম্মেলন কাল

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি
🕐 ২:৪৬ অপরাহ্ণ, অক্টোবর ২০, ২০২১

ধামইরহাটে উপজেলা আ.লীগের সম্মেলন কাল

নওগাঁর ধামইরহাটে উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামীকাল বৃহস্পতিবার। সরকারি এম এম কলেজ মাঠে বিশাল প্যান্ডেলসহ যাবতীয় সকল প্রস্তুতি ইতিমধ্যেই সম্পন্ন হয়েছে। উপজেলার বিভিন্ন স্থানে ব্যানার-ফ্যাস্টুন বিলবোর্ডে ছেয়ে গেছে মন্ত্রী,এমপি ও জেলা আওয়ামীলীগসহ উচ্ছসীত দলীয় নেতাদের ছবি দিয়ে।

২১ অক্টোবর সরকারি এম এম কলেজ মাঠে ধামইরহাট উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাসান মাহমুদ এম.পি।

বিশেষ অতিথি হিসেবে বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, প্রধান বক্তা হিসেবে নওগাঁ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এম.পি ও সম্মেলনের উদ্বোধক হিসেবে জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাবেক এমপি আব্দুল মালেকসহ জেলার সকল আসনের সংসদ সদস্যবৃন্দরা উপস্থিত থাকবেন।

সম্মেলনকে সফল করতে নেতাকর্মীদের সার্বক্ষনিক নির্দেশনা ও সরাসরি সকল কার্যক্রম মনিটরিং করছেন নওগাঁ জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও আইন বিচার সংসদ বিষয়ক মন্ত্রনালয়ে সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. শহীদুজ্জামান সরকার এম.পি।

ধামইরহাট উপজেলা আওয়ামীলীগের সভাপতি দেলদার হোসেন জানান, সম্মেলনের যাবতীয় প্রস্তুতি মাননীয় সাংসদের নির্দেশনা মতে সম্পন্ন করা হয়েছে, বিগত ০১ ডিসেম্বর ২০১৪, সোমবার বাংলাদেশ আওয়ামী লীগ, ধামইরহাট উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে আমি দেলদার হোসেন সভাপতি ও অধ্যক্ষ শহীদুল ইসলাম সম্পাদক নির্বাচিত হয়েছিলেন, কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় নতুনভাবে কমিটি গঠনের লক্ষে উপজেলা আওয়ামীলীগ আগামীকারেল অপেক্ষায় রয়েছে।

 

 
Electronic Paper