ঈশ্বরদীতে যুবলীগ নেতার উপর হামলাকারীদের গ্রেফতারের দাবি

ঢাকা, রবিবার, ২৮ নভেম্বর ২০২১ | ১৪ অগ্রহায়ণ ১৪২৮

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ঈশ্বরদীতে যুবলীগ নেতার উপর হামলাকারীদের গ্রেফতারের দাবি

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি
🕐 ১২:৩৪ অপরাহ্ণ, অক্টোবর ১৮, ২০২১

ঈশ্বরদীতে যুবলীগ নেতার উপর হামলাকারীদের গ্রেফতারের দাবি

পাবনার ঈশ্বরদী পৌর যুবলীগের ৯নং ওয়ার্ড শাখার সাংগঠনিক সম্পাদক মোঃ শাহীনের উপর সশ্রস্ত্র হামলার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন ঈশ্বরদী উপজেলা ও পৌর যুবলীগের নেতৃবৃন্দ।

 

রোববার (১৭ অক্টোবর) ঈশ্বরদী আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা ও পৌর যুবলীগ আয়োজিত সংবাদ সম্মেলনে এ দাবি জানান উপজেলা যুবলীগের সভাপতি শিরহান শরীফ তমাল ও পৌর যুবলীগের সভাপতি আলাউদ্দিন বিপ্লব।

উপজেলা যুবলীগের সভাপতি শিরহান শরীফ তমাল বলেন, শাহীন যুবলীগের একজন নিবেদিত প্রাণ কর্মী। তাঁর একটাই অপরাধ সে উপজেলা যুবলীগ ও পৌর যুবলীগের নেতাদের নেতৃত্বে রাজনীতি করেন। ইতিপূর্বেও তাঁকে একাধিকবার হুমকিধামকি দেয়া হয়েছে। ২০১৫ সালের পর থেকেই ঈশ্বরদীতে আওয়ামী লীগে সুশৃঙ্খল পরিবেশ বিরাজমান ছিল। গুলি, হাতকাটা ও বাড়ি ভাংচুরের ঘটনা ছিল না। কিন্তু সুশৃঙ্খল পরিবেশকে নষ্ট করতেই আবারো এধরনের কার্যকলাপ শুরু করেছে একটি কুচক্রী মহল। শাহীনকে তিনটি গুলি করা হয়েছে গুলিবদ্ধ অবস্থায় শাহীন স্পষ্টভাবেই উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জুবায়ের বিশ্বাসের নাম বলেছেন।

তমাল বলেন, আমরা ঢালাও ভাবে কারো বিরুদ্ধে কোন অভিযোগ করতে চাই না। আমরা প্রকৃত অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। আমি জাতীয় সংসদ সদস্য, উপজেলা ও পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দের কাছে এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করছি।

পৌর যুবলীগের সভাপতি আলাউদ্দিন বিপ্লব বলেন, হঠাৎ করেই ঈশ্বরদীর শান্ত পরিবেশকে অশান্ত করার চেষ্টা করছে একটি কুচক্রী মহল। আমি দৃঢ় কণ্ঠে বলতে চাই, ঈশ্বরদীতে যুবলীগ অত্যন্ত শক্তিশালী সংগঠন। কেউ যুবলীগকে নিয়ে ষড়যন্ত্র ও বিশৃঙ্খলার চেষ্টা করলে তাদের দাঁদভাঙ্গা জবাব দেয়া হবে। শাহীনের উপর হামলাকারীদের দ্রুত গ্রেফতারের জন্য আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের প্রতি অনুরাধে জানাচ্ছি।

উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জুবায়ের বিশ্বাসের কাছে এব্যাপারে গণমাধ্যম কর্মীরা জানতে চাইলে তিনি বলেন, আমরা ঈশ্বরদীতে উপজেলা ও পৌর যুবলীগের মেয়াদ উর্ত্তীণ কমিটির সম্মেলন দাবি করেছি। বর্তমানে যারা ঈশ্বরদী উপজেলা ও পৌর যুবলীগের দলীয় পদে রয়েছে তারা নিজেদের আসন ধরে রাখতে এবং পাকাপোক্ত করতে পরিকল্পিতভাবে আমাকে এ ঘটনায় ফাঁসানারে চেষ্টা করছে। এ ঘটনার সঙ্গে আমি কোনভাবেই জড়িত নই। আমি এ ঘটনার সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্ত দাবি করছি।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন- পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম লিটন, যুবলীগ নেতা মিলন চৌধুরী, তুষার মন্ডল, স্বপন হোসেন সহ ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা।

উল্লেখ্য যে, গত শনিবার (১৬ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টায় ঈশ্বরদী শহরের আলহাজ্ব মাড়ে বাঁশহাটে শাহীনকে তিনটি গুলি করে পালিয়ে যায় সন্ত্রাসীরা। শাহীন বর্তমানে ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন এবং তার অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

ইশ্বরদী থানা ওসি বলেন আমরা সন্ত্রাশীদের ধরতে অভিযান অব্যাহত রেখেছি।

 
Electronic Paper