সিরাজগঞ্জে ট্রাক চাপায় মা-ছেলেসহ ৩ জনের মৃত্যু

ঢাকা, সোমবার, ৬ ডিসেম্বর ২০২১ | ২২ অগ্রহায়ণ ১৪২৮

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সিরাজগঞ্জে ট্রাক চাপায় মা-ছেলেসহ ৩ জনের মৃত্যু

সিরাজগঞ্জ প্রতিনিধি
🕐 ১০:৫০ পূর্বাহ্ণ, অক্টোবর ১৮, ২০২১

সিরাজগঞ্জে ট্রাক চাপায় মা-ছেলেসহ ৩ জনের মৃত্যু

সিরাজগঞ্জের মহাসড়কে ট্রাকচাপায় অটোভ্যানে থাকা মা-ছেলে এবং বাস-ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে ট্রাক্টরে থাকা একজনের মৃত্যু হয়েছে। এদুটি পৃথক দূর্ঘটনায় আহত হয়েছেন অন্তত আরও ৮জন।

 

রোববার (১৭ অক্টোবর) রাত পৌনে ৮ টার দিকে ঢাকা-উত্তরবঙ্গ মহাসড়কের নলকা মোড় এলাকায় এবং সাড়ে ৭টার দিকে ঢাকা-রাজশাহী মহাসড়কের খালকুলা ৫নং সেতু এলাকায় এই দূর্ঘটনা দুটি ঘটে।

নিহতরা হলেন- সিরাজগঞ্জ পৌর এলাকার মাসিমপুর মহল্লার নাসির উদ্দিন এর স্ত্রী মনোয়ারা বেগম (৪৫) ও ছেলে নয়ন (২২)।
তবে অন্য দূর্ঘটনায় নিহতের নাম পরিচয় পাওয়া যায়নি।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার উপ-পরিদর্শক (এস.আই) মো. আব্দুল মজিদ ও হাটিকুমরুল হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এস.আই) মো. আব্দুল্লাহেল বাকী।

বঙ্গবন্ধু পশ্চিম থানার উপ-পরিদর্শক (এস.আই) মো. আব্দুল মজিদ জানান, রোববার রাত পৌনে ৮টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের কামারখন্দ উপজেলার নলকা সেতু এলাকায় যাত্রী নিয়ে ব্যাটারী চালিত একটি অটোভ্যান রাস্তা পার হওয়ার সময় বিকল হয়ে পড়ে। এ সময় দ্রুতগামী একটি ট্রাক অটোভ্যানটিকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মনোয়ারা বেগম ও ছেলে নয়ন নিহত হয় এবং আহত হয় মেয়ে ইসরাত জাহান। খবর পেয়ে পুলিশ হতাহতের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠায়।

হাটিকুমরুল হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এস.আই) মো. আব্দুল্লাহেল বাকী জানান, ঢাকা থেকে রাজশাহীগামী দেশ ট্রাভেলসের একটি বাসের সঙ্গে রাস্তা মেরামতের কাজে ব্যবহৃত একটি ট্রক্টরের মহাসড়কের খালকুলা ৫নং সেতু এলাকায় মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ট্রাক্টরে থাকা এক ব্যক্তি ঘটনাস্থলেই মারা যান। এবং বাসের অন্তত ৭জন যাত্রী আহত হন। আহতদের স্থানীয়রা উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠিয়েছেন। তবে নিহতের নাম পরিচয় এখনো পাওয়া যায়নি। নিহতের লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে বলেও জানান এই কর্মকর্তা।

 
Electronic Paper