ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

রাণীনগরে মনোনয়ন ফরম জমা দিলেন আ’লীগের দুই নেতা

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি
🕐 ৪:৫৩ অপরাহ্ণ, অক্টোবর ১৪, ২০২১

রাণীনগরে মনোনয়ন ফরম জমা দিলেন আ’লীগের দুই নেতা

আগামী ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত হবে নওগাঁর রাণীনগর উপজেলার ৮ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদে নির্বাচন। এ নির্বাচনে অংশ নিতে উপজেলার ৩নং গোনা ইউপির চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসাবে মনোনয়ন ফরম জমা দিয়েছেন আওয়ামী লীগ নেতা আব্দুল আরিফ রাঙ্গা। এছাড়া ৪নং পারইল ইউপির চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসাবে মনোনয়ন ফরম জমা দিয়েছেন পারইল ইউপির বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা মজিবর রহমান।

বৃহস্পতিবার দুপুরে রির্টানিং কর্মকর্তার কাছে স্বতন্ত্র প্রার্থী হিসাবে মনোনয়ন ফরম জমা দেন তারা। এ সময় তার সহযোগীরা উপস্থিত ছিলেন।

মনোনয়ন ফরম জমা শেষে স্বতন্ত্র প্রার্থী আব্দুল আরিফ রাঙ্গা বলেন, আমি দীর্ঘদিন ধরে আমার ইউনিয়নের জনগণের সাথে মিলে-মিসে আছি। এলাকায় আমার ব্যাপক জনপ্রিয়তা আছে। এই নির্বাচনে গোনা ইউপির চেয়ারম্যান পদে আমি স্বতন্ত্র প্রার্থী হিসাবে মনোনয়ন ফরম জমা দিয়েছি। আমি আশাবাদী জনগণ আমাকে বিপুল ভোটে জয়ী করবে।

স্বতন্ত্র প্রার্থী মুক্তিযোদ্ধা মজিবর রহমান বলেন, পারইল ইউনিয়নে আমার ব্যাপক জনপ্রিয়তা আছে। আমি শতভাগ আশাবাদী ইউনিয়নের জনগণ এ নির্বাচনে আমাকে বিপুল ভোটে জয়ী করবে।

 
Electronic Paper