ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ | ৩ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সিরাজগঞ্জে ১০ লাখ টাকার হেরোইনসহ আটক ১

এইচ এম আলমগীর কবির, সিরাজগঞ্জ
🕐 ১:২৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৫, ২০২১

সিরাজগঞ্জে ১০ লাখ টাকার হেরোইনসহ আটক ১

সিরাজগঞ্জে ১০ লাখ টাকার হেরোইনসহ সুমন আলী (২৩) নামের এক শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১২’র সদস্যরা। আটককৃত সুমন আলী চাঁপাইনবাবগঞ্জের নামোচকপাড়া গ্রামের আব্দুল আজিজের ছেলে। শনিবার (২৫ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টায় র‌্যাব-১২’র সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মো. মোস্তাফিজুর রহমান এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের যমুনা ফুড কর্নারের সামনে মাদকবিরোধী অভিযান চালিয়ে ১০০ গ্রাম হেরোইনসহ এক শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। ১০০ গ্রাম হেরোইনের আনুমানিক মূল্য ১০ লাখ টাকা। এ সময় তাহার নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ১টি মোবাইল ও নগদ ১ হাজার ৬০০ টাকা জব্দ করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, এই মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশা জাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা দায়ের করতে উদ্ধারকৃত আলামতসহ তাহাকে আজ সকালে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানায় হস্তান্তর করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়। 

 

 
Electronic Paper