ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

রাজশাহীতে সাংবাদিক মাসুদ রানা রাব্বানী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
🕐 ১০:৩৬ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৫, ২০২১

রাজশাহীতে সাংবাদিক মাসুদ রানা রাব্বানী গ্রেফতার

রাজশাহীতে স্থানীয় সাংবাদিক মাসুদ রানা রাব্বানীকে গ্রেফতার করেছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ। গতকাল শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে তালাইমারি অকট্রয় মোড় এলাকায় তার নিজ বাসভবনের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, রাজশাহী মডেল প্রেস ক্লাবে হামলা এবং প্রেস ক্লাবের সাধারণ সম্পাদকসহ তিনজনকে জখম করার অভিযোগে দায়ের করা মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে।

স্থানীয় সাংবাদিকরা জানান, মামলার অভিযোগে বলা হয়েছে, মাসুদ রানা রাব্বানী গত ২২ অক্টোবর কয়েকজন সহযোগীকে নিয়ে বোয়ালিয়া থানার অন্তর্গত উপ ভদ্রা এলাকায় রাজশাহী মডেল প্রেস ক্লাবে যান। তিনি প্রেস ক্লাবে প্রবেশ করে অস্ত্রের মুখে সদস্যদের ক্লাব থেকে বের করে দেন। এ সময় তিনি ও তার সহযোগীরা ওই প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ইমদাদুল হকের ওপরে হামলা চালান। ইমদাদুলকে রক্ষার জন্য মডেল প্রেস ক্লাবের নির্বাহী সদস্য শিবলী সাদিক মিলন ও মেহেদী হাসান এগিয়ে এলে তাদের ওপরও হামলা চালানো হয়। এতে ইমদাদুল হক, মিলন ও মেহেদী আহত হন। গুরুতর আহত অবস্থায় ইমদাদুল হককে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর দুজন প্রাথমিক চিকিৎসা নেওয়ার পর তাদের ছেড়ে দেওয়া হয়।

এ ঘটনায় ইমদাদুল হকের ভাবি মাবিয়া বাদী হয়ে বোয়ালিয়া মডেল থানায় মামলা দায়ের করেন। সেই মামলায় গতকাল শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে মাসুদ রানা রাব্বানীকে গ্রেফতার করে পুলিশ।

বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারন চন্দ্র বর্মণ গতকাল এ বিষয়ে গণমাধ্যমকে বলেন, রাজশাহী মডেল প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ইমদাদুল হকের ওপর হামলার মামলায় মাসুদ রানা রাব্বানী নামের একজনকে গ্রেফতার করা হয়েছে। তাকে গতকাল দুপুরে আদালতে হাজির করা হলে আদালত তাকে জেলহাজতে প্রেরণের আদেশ দেন। তাকে কারাগারে পাঠানো হয়েছে। মামলার বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

 
Electronic Paper