ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বগুড়ায় আ'লীগ নেতা রকিকে কুপিয়ে হত্যা

বগুড়া প্রতিনিধি
🕐 ১০:৩২ পূর্বাহ্ণ, জুলাই ২৮, ২০২১

বগুড়ায় আ'লীগ নেতা রকিকে কুপিয়ে হত্যা

বগুড়া সদর উপজেলার ফাঁপোড় ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মমিনুল ইসলাম রকি (৩৫)কে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে বগুড়া শহরতলীর ফাঁপোড় ইউনিয়নের ফাঁপোড় হাটখোলায় তাকে কুপিয়ে হত্যা করা হয়।

মমিনুল হক রকি ফাঁপোড় মন্ডলপাড়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে এবং তিনি আসন্ন ফাঁপোর ইউপিতে চেয়ারম্যান পদপ্রার্থী ছিলেন।

স্থানীয়রা জানান, রাত আনুমানিক সাড়ে ৮টার সময় রকি মসজিদে এশার নামাজ আদায় করে বাড়ি ফিরছিলেন। এসময় মসজিদের পেছনে হাটখোলা এলাকায় পৌঁছালে ১৫ থেকে ২০ জন দুর্বৃত্ত রকিকে ধারালো অস্ত্র দিয়ে মাথাসহ পুরো শরীরে কুপিয়ে জখম করে। তখন স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে অটোরিকশায় করে তিনমাথা ও পরে সিএনজিতে করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) নিয়ে আসে। সেখানে কর্তব্যরত চিকিৎসারা তাকে মৃত ঘোষণা করেন।

নিহত রকিকে মেডিকেল এ নিয়ে আসা স্থানীয় যুবক আসিফ রহমান বলেন, আমরা এলাকায় বসেছিলাম। ওই সময় শুনি রকি ভাইকে কয়েকজন মিলে কুপিয়েছে। পরে তাকে উদ্ধার করে মেডিকেল এ আনলে ডাক্তার বলেন তিনি মারা গেছেন।

নিহতের খালাতো ভাই শাহাদত হোসেন সনি বলেন, এলাকার মাদকাসক্ত ও বখাটে ছেলেরা আমার ভাইকে মেরেছে। আমার ভাই তাদের খারাপ কাজে বাঁধা দিত এ নিয়ে শত্রুতার কারণে তারা আমার ভাইকে খুন করেছে।

এদিকে রকি নিহতের খবরে সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আবু সুফিয়ান শফিক, সাধারণ সম্পাদক মাহাফুজুল আলম রাজ, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আল রাজী জুয়েল শজিমেক এ স্বজনদের সাথে দেখা করতে আসেন।

এ সময় আবু সুফিয়ান বলেন, আমরা আমাদের সংগঠনের নেতা হত্যার বিচার চাই।

জেলা পুলিশের একটি সূত্র জানিয়েছে নিহত মমিনুল ইসলাম রকি অস্ত্র সহ একাধিক মামলার আসামি ছিলেন।

অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ বলেন, প্রাথমিকভাবে খুনীদের চিহ্নিতে করে তাদের ধরতে অভিযান চলছে।

 
Electronic Paper