ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ | ১০ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

তাড়াশে হতদরিদ্র মানুষকে খাবার দিলেন সাংসদ আব্দুল আজিজ

আশরাফুল ইসলাম রনি, তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি
🕐 ৪:৩৯ অপরাহ্ণ, জুলাই ২৭, ২০২১

তাড়াশে হতদরিদ্র মানুষকে খাবার দিলেন সাংসদ আব্দুল আজিজ

সিরাজগঞ্জের তাড়াশে সরকারি দুই সপ্তাহের বিধিনিষেধে কর্মহীন হয়ে পড়া ছিন্নমূল, হতদরিদ্র ও দিনমজুর ৬শত মানুষের মধ্যে রান্না করা একবেলা খাদ্য সহায়তা দিয়েছেন সিরাজগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. মো. আব্দুল আজিজ। মঙ্গলবার (২৭ জুলাই) দুপুরে তাড়াশ ডিগ্রী কলেজ এলাকায় ভাসমান ও ছিন্নমূল ৬০০ মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়। সংসদ সদস্য অধ্যাপক ডা. মো. আব্দুল আজিজ ব্যক্তিগত উদ্যোগে এসব খাবারের প্যাকেট বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল হক, উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনি, যুবলীগের সভাপতি ও ভাইসচেয়ারম্যান আনোয়ার হোসেন খান, মহিলা ভাইস চেয়ারম্যান প্রভাষক মর্জিনা ইসলাম ও উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আইয়ুবুর রহমান রাজন, উপজেলা বঙ্গবন্ধু ও জাতীয় চারনেতা পরিষদের সাধারণ সম্পাদক সিরাজ সরকার, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইকবাল হাসান রুবেল ও তাড়াশ পৌর ছাত্রলীগের সভাপতি আতিকুল ইসলাম কবিরসহ আরও অনেকে।

সিরাজগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. মো. আব্দুল আজিজ বলেন, সরকারি দুই সপ্তাহের বিধিনিষেধে কর্মহীন হয়ে পড়া ছিন্নমূল, হতদরিদ্র ও দিনমজুর মানুষগুলোর মুখে একবেলার খাবার তুলে দেয়া হচ্ছে। যেন তারা কষ্ট না পায় খাবারের জন্য।

উল্লেখ্য, আগামী ৫ আগস্ট পর্যন্ত এই খাদ্য সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে।

 

 

 
Electronic Paper