ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ছেলের করোনার খবরে চলে গেলেন মা, মৃত্যু খবরে বাবা

এইচ এম আলমগীর কবির, সিরাজগঞ্জ
🕐 ৭:১৮ অপরাহ্ণ, জুলাই ২৪, ২০২১

ছেলের করোনার খবরে চলে গেলেন মা, মৃত্যু খবরে বাবা

ছেলের করোনা আক্রান্তের খবরে মা ও মৃত্যুর খবরে মারা গেলেন বাবাও। সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের সদান্দনপুর গ্রামে এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নিহতদের পরিবার সূত্রে জানা যায়, গত সপ্তাহে করোনা আক্রান্ত হয়ে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) ভর্তি হন সেনাবাহিনীর সাবেক ল্যান্স করপোরাল হাজী শহিদুল ইসলাম স্বপন (৬৫)। সেখানে তার শ্বাসকষ্ট বেড়ে গিয়ে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। এ খবর শুনে ঈদের দিন (২১ জুলাই) স্ট্রোকে তার মা রাবেয়া বেগম (৯৫) মারা যান। হাসপাতালে হাজী শহিদুল ইসলাম স্বপনের অবস্থার অবনতি হলে শনিবার (২৪ জুলাই) ভোরে তিনি মারা যান। এ খবর শোনার পর তার বাবা হাজী আব্দুল মান্নান সিদ্দিকীও (১০৫) স্ট্রোকে মারা যান।

স্থানীয় সয়দাবাদ ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য খোরশেদ আলম খলিল পরিবারের বরাত দিয়ে বলেন, ছেলের করোনার কথা শুনে প্রথমে মা মারা যান। পরে ছেলের মৃত্যুর কথা শুনে বাবাও চলে গেলেন।

তিনি আরও বলেন, বাবা-ছেলের জানাযা শেষে শনিবার দুপুরে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। এক সপ্তাহের ব্যবধানে একই পরিবারের তিনজনের মৃত্যু সত্যিই মানা যায় না।

সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম জানান, মৃত্যুর খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্বাস্থ্যবিধি মেনেই তাদের জানাযা সম্পন্ন করে। পরে পারিবারিক কবরস্থানে দাফন কার্য় সম্পন্ন করা হয়েছে।

 
Electronic Paper