ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

তাড়াশে অসহায় মানুষের চিকিৎসা সেবায় সাংসদ আব্দুল আজিজ

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি
🕐 ৪:১২ অপরাহ্ণ, জুলাই ২৪, ২০২১

তাড়াশে অসহায় মানুষের চিকিৎসা সেবায় সাংসদ আব্দুল আজিজ

পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে সবাই যখন ব্যস্ত পরিবার পরিজন নিয়ে, তখন সিরাজগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. মো. আব্দুল আজিজ নির্বাচনী এলাকার অসহায় ও সুবিধাবঞ্চিত রোগীদের চিকিৎসা সেবা দিচ্ছেন। সকল রাজনৈতিক কর্মকাণ্ডের মধ্যে ব্যস্ততার মাঝে রয়েছে মানুষের পাশে।

শনিবার (২৪ জুলাই) সকালে তাড়াশ পৌর সদরে সিরাজগঞ্জ-৩ আসনের সাংসদের বাসভবনে অপেক্ষমান শিশু, যুবক ও বয়স্ক রোগীরা। সাংসদ অধ্যাপক ডা. মো. আব্দুল আজিজ ঘুম থেকে উঠেই বিনামুল্যে চিকিৎসাসেবা দিতে ব্যস্ত হয়ে পড়ছেন।

জানা যায়, সাংসদ অধ্যাপক ডা. মো. আব্দুল আজিজ যখন তার নির্বাচনী এলাকায় আসেন তখনই শত শত মানুষকে চিকিৎসাসেবা দিয়ে থাকেন। গভীর রাত পর্যন্ত তিনি চিকিসাসেবা দেন। আবার রাজনৈতিক মঞ্চে কখনো খাবার টেবিলে বসেও সেইসব রোগী দেখে চিকিৎসা সেবা দিয়ে থাকেন।

চিকিৎসা সেবা নিতে আসা শফিকুল ইসলাম ও মাসুম আহমেদ বলেন, ছোট বাচ্চাটা অসুস্থ তাই নিয়ে এসেছি দেখাতে। একটা বিষয় হলো এমপি কখনো বিরুক্তবোধ করেন না।

স্থানীয় সিরাজ সরকার, আতিকুল ইসলামসহ অনেকেই জানান, আমাদের এমপি মহোদয় একজন রাজনৈতিক নেতা, একজন চিকিৎসক আবার নির্বাচনী এলাকার উন্নয়নের কাণ্ডারী। এমপি মহোদয়ের প্রতি সকল শ্রেণী মানুষের রয়েছে শ্রদ্ধা ও ভালোবাসা।

সিরাজগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. মো. আব্দুল আজিজ বলেন, চিকিৎসক জীবনের শুরু থেকেই আমি মানুষের পাশে রয়েছি। সকল শ্রেণির মানুষ আমার কাছে সমান। আমার জীবদ্দশায় মানুষের সেবা করে যাবো।

 
Electronic Paper