ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ঈশ্বরদী থানার ২২ পুলিশ সদস্য কোয়ারেন্টাইনে

শমিত জামান, ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি
🕐 ১:৫০ অপরাহ্ণ, জুলাই ২৩, ২০২১

ঈশ্বরদী থানার ২২ পুলিশ সদস্য কোয়ারেন্টাইনে

করোনার বিস্তার রোধে সম্মুখযোদ্ধা হিসেবে জীবনের ঝুঁকি নিয়ে নির্ভীকভাবে জনগণের পাশে থেকে কাজ করে যাচ্ছেন ঈশ্বরদী থানার পুলিশ সদস্যরা। সরকারি নির্দেশনার সাথে সমন্বয় রেখে পুলিশ হেডকোয়ার্টার্স প্রণীত সুনির্দিষ্ট কর্মপরিকল্পনা বাস্তবায়নের পাশাপাশি বৈশ্বিক এ সংকট মোকাবিলায় পুলিশের নানাবিধ উদ্যোগ ঈশ্বরদীর মানুষকে আশান্বিত করছে। সংকট শুরুর পর থেকেই নিজেদের সুরক্ষিত রেখে করোনা মোকাবিলা, জনগণকে সচেতন করা, দৈনন্দিন অপরাধ নিয়ন্ত্রণসহ জেলা ও থানা পুলিশের যাবতীয় কার্যক্রম পরিচালনা করছে।

পবিত্র ঈদুল-আজহার ছুটি কাটাতে নিজ নিজ বাড়িতে গিয়েছিলেন ঈশ্বরদীর ২২ পুলিশ সদস্য। ২২ জুলাই বৃহস্পতিবার ৩ দিনের ছুটি কাটিয়ে থানায় ফিরেছেন ঐ সকল পুলিশ সদস্যরা। তবে বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে তাদের এবং থানার অন্যান্য পুলিশ সদস্যদের স্বাস্থ্য সুরক্ষার কথা বিবেচনা করে পাবনা জেলা পুলিশ সুপার মহিবুল ইসলাম খানের নির্দেশে তাদেরকে আজ থেকে সরকারি এস এম স্কুলে সাময়িক কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

পুলিশ সদস্যদের কোয়ারেন্টাইনের খবর নিশ্চিত করে ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান জানান, থানার সকলের স্বাস্থ্য সুরক্ষার কথা চিন্তা করে ঈদের ছুটিতে থেকে ফেরা ২২ পুলিশ সদস্যকে জেলা পুলিশ সুপারে স্যারের নির্দেশে সাময়িক কোয়ারেন্টাইনে রাখা হচ্ছে। তারা কেউ করোনা পজেটিভ নয়। তবে করোনা পরীক্ষা শেষে রিপোর্ট পাওয়ার পর তারা আবার কর্মক্ষেত্রে যোগ দিবেন।

 

 

 
Electronic Paper