ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

মান্দায় গৃহবধূর ‘আত্মহত্যা’

মাহবুবুজ্জামান সেতু, মান্দা (নওগাঁ) প্রতিনিধি
🕐 ৮:০৫ অপরাহ্ণ, মে ১৫, ২০২১

মান্দায় গৃহবধূর ‘আত্মহত্যা’

নওগাঁর মান্দায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পপি রানী (২৬) নামে এক গৃহবধূ বিষপানে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। ১৪ মে (শুক্রবার) সকাল ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে পপি রানীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে বেলা ১১টার দিকে তার মৃত্যু হয়। পপি রানী মান্দার মৈনম ইউনিয়নের দূর্গাপুর গ্রামের শ্রী চঞ্চল চন্দ্র সরকারের স্ত্রী।

নিহতের পরিবারের লোকজন জানায়, ঘটনার দিন রাতে নিজের ব্যবহৃত স্বর্ণের আংটি বাড়িতে খুঁজে না পাওয়ার বিয়ষ নিয়ে স্বামীর সঙ্গে ঝগড়া হলে পপি রানী সবার অগোচরে রাত ১১টার দিকে বিষপান করে ছটফট করতে থাকে। এরপর বিষয়টি জানতে পেরে তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করিয়ে দেন।
কর্তব্যরত চিকিৎসক পপি রানীকে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরামর্শ দেয়। পরিবারের লোকজন পপি রানীকে নিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রওনা হলে পথিমধ্যে তার মৃত্যু হয়।

মান্দা থানার ওসি (তদন্ত) মো. মেহেদী মাসুদ বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে শুক্রবার বিকেলে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। 

 
Electronic Paper