ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সাঁথিয়ায় স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী আটক

মনসুর আলম খোকন, সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি
🕐 ৫:৫৭ অপরাহ্ণ, মে ১৫, ২০২১

সাঁথিয়ায় স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী আটক

পাবনার সাঁথিয়ায় আংঙ্গুরী (২০) নামে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যা করার অভিযোগে স্বামী রাকিবকে আটক কড়া হয়েছে। শনিবার সকালে উপজেলার পারকরমজা গ্রামের ইছামতি নদীর কিনারায় কচুরিপানার মধ্যে থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, দুই বছর আগে সাঁথিয়া উপজেলার ফেঁচুয়ান গ্রামের চাঁদু শেখের ছেলে রাকিবের সাথে বিয়ে হয় পার্শ্ববর্তী বেড়া পৌরসভার শম্ভুপুর মহল্লার কাদেরের মেয়ে আঙ্গুরি বেগমের। বিয়ের পর থেকেই দুইজনের মধ্যে বনিবনা হচ্ছিল না। এনিয়ে অনেক দেনদরবার হয়ে ছাড়াছাড়ির পর্যায়েও গিয়েছিল। গত ২৫ রমজান স্বামী রাকিব আঙ্গুরি বেগমকে তার বাবা মায়ের বাড়িতে রেখে আসে। ঈদের আগের দিন বৃহস্পতিবার রাত ২টার দিকে স্বামী রাকিব আঙ্গুরিকে ফোন দিয়ে বাড়ির বাইরে আসতে বলে। তাকে মোটরসাইকেলে তুলে নিয়ে পার-করমজা ও সরিষা গ্রামের মাঝামাঝি জায়গায় পৌঁছলে আঙ্গুরী প্রস্রাব করার কথা বললে সেখানে দাঁড়ায়। সে ইছামতি ডাইকের পাশে নেমে প্রস্রাব করতে গেলে পিছন দিক থেকে তাকে ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে নদীতে কচুরিপানার মধ্যে ফেলে রেখে যায় রাকিব।

এদিকে আঙ্গুরির বাবা তার মেয়েকে বাড়িতে না পেয়ে ঈদের দিন সকালে বেড়া থানায় গিয়ে অপহরণের অভিযোগ দেন। আঙ্গুরির বাবা কাদের ঈদের দিন জামাই রাকিবকে বাড়িতে আসার জন্য দাওয়াত দেন। পরে রাকিব কয়েকজন বন্ধুবান্ধবসহ শ্বশুরবাড়িতে গেলে লোকজন তাকে আটকে করে পুলিশে খবর দেয়। পরে বেড়া থানার পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করলে হত্যার কথা স্বীকার করে এবং তার দেয়া তথ্যমতে পার–করমজা ঈছামতি নদীর কিনারায় কচুরির মধ্যে থেকে লাশ উদ্ধার করে পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম বিষয়টি নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন।

 

 
Electronic Paper