ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

নাটোরে ভ্রাম্যমাণ আদালতে ২ জনের জরিমানা

নাটোর প্রতিনিধি
🕐 ২:৩৪ অপরাহ্ণ, এপ্রিল ১৬, ২০২১

নাটোরে ভ্রাম্যমাণ আদালতে ২ জনের জরিমানা

নাটোরে রমজানে পণ্যের মূল্য স্থিতিশীলতা নিশ্চিত এবং লকডাউন কার্যকরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছে জেলা প্রশাসন।

শুক্রবার সাড়ে ১১টার দিকে শহরের ষ্টেশন বাজার, চকবৈদ্যনাথ, তেবাড়িয়া ও দত্তপাড়ায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আশরাফুল ইসলাম।

ভ্রাম্যমাণ আদালতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নাটোর সিপিসি-২ র‌্যাব কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্ উদ্দিন, এনডিসি জুয়েল আহমেদসহ কর্মকর্তাবৃন্দ।

এ সময় মাস্ক পরিধান না করায় তরমুজের আড়ৎদারের ৫শত’ টাকা ও মাংসের দোকানে ওজন সঠিক না দেওয়ায় ১ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া জনসাধারণের মাঝে মাস্কও বিতরণ করা হয়।

অপরদিকে, করোনা সংক্রমন প্রতিরোধে কঠোর লকডাউনের তৃতীয় দিন নাটোরে ঢিলেঢালাভাবে চলছে। ভোর থেকেই ব্যাটারী চালিত অটোরিক্সা, ভ্যান এবং সিএনজিসহ ছোট যানবাহন চলাচল করতে দেখা গেছে। লোকজনের চলাফেরাও ছিল প্রায় স্বাভাবিক। তবে সরকারি বিধিনিষেধ মেনে বন্ধ রয়েছে বেশীরভাগ দোকানপাট।

দূরপাল্লার ও আন্তঃজেলা বাস ও ট্রাক চলাচল করতে দেখা যায়নি। সকাল থেকেই শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে অবস্থান নিয়ে পুলিশ বিধি নিষেধ অনুযায়ী যানবাহন ও জনগণের চলাচল নিয়ন্ত্রণ করার চেষ্টা করছে। তবে ছিল না তেমন কড়াকড়ি। পুলিশের অনুপস্থিতিতে কেউ কেউ দোকান খোলারও চেষ্টা চালাচ্ছেন।

অনেককে অযথাই বাজারে ঘোরফেরা করতে দেখা গেছে। বাজারে পুলিশের উপস্থিতিতে মাস্ক পরিধান করলেও সামাজিক দূরত্ব বা স্বাস্থ্যবিধি মানার বিষয়ে ছিল না তেমন কোন বাধ্যবাধকতা।

 

 

 

 

 
Electronic Paper