ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ | ১০ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বিসিক চেয়ারম্যানের অভিযোগ মিথ্যা বলে সিরাজগঞ্জে ছাত্রলীগের সংবাদ সম্মেলন

এইচ এম আলমগীর, সিরাজগঞ্জ
🕐 ১:৫৭ অপরাহ্ণ, এপ্রিল ১৩, ২০২১

বিসিক চেয়ারম্যানের অভিযোগ মিথ্যা বলে সিরাজগঞ্জে ছাত্রলীগের সংবাদ সম্মেলন

সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ বিন আহমেদের বিরুদ্ধে বিসিক চেয়ারম্যানের আনিত চাঁদাবাজির অভিযোগ মিথ্যা বলে সংবাদ সম্মেলন করেছে ছাত্রলীগ। তবে অভিযোগটি মিথ্যা দাবী করলেও এ বিষয়ে এখনও তিনি কোন ব্যবস্থা নেননি।

মঙ্গলবার বেলা ১১টায় সিরাজগঞ্জ প্রেসক্লাব হলরুমে জেলা ছাত্রলীগের আয়োজনে এই সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য রাখেন সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ বিন আহমেদ

এ সময় কালিয়া হরিপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুস সোবহান, সাবেক সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম ও জেলা ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ বিন আহমেদ বলেন, সিরাজগঞ্জবাসীর দীর্ঘদিনের লালিত স্বপ্নের শিল্পপার্ক। এ প্রকল্পটি সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সার্বিকভাবে সহযোগিতা হচ্ছে। বিসিক শিল্পপার্কের মালামাল সরবরাহকারী প্রতিষ্ঠান মজিদ এণ্ড সন্সের সাব ঠিকাদার হিসেবে আমি দীর্ঘ ৫ বছর যাবত মালামাল সরবরাহ করে আসছি। ঠিকাদারি প্রতিষ্ঠানের কাছে চাঁদা দাবী করার প্রশ্নই ওঠে না। অথচ একটি মহল পরিকল্পিত ও ষড়যন্ত্রমূলকভাবে আমাকে অভিযুক্ত করে চাঁদা দাবীর মিথ্যা অভিযোগ তুলেছে।

এ সময় বিসিক চেয়ারম্যানের অভিযোগ হাস্যকর উল্লেখ করে তিনি আরও বলেন, এ অভিযোগের কোন ভিত্তি নেই। কারণ মালামাল সরবরাহের বিষয়ে কোনদিন বিসিক চেয়ারম্যানের সঙ্গে আমার কথা হয়নি। এতেই বোঝা যায় অভিযোগটি মিথ্যা ও ষড়যন্ত্রমূলক।

এ সময় তিনি নিজেকে মুক্তিযোদ্ধার সন্তান পরিচয় দিয়ে বলেন, মানুষ মাত্রই কেউ ভূলের উর্ধ্বে নয়। আমারও চলার পথে ভূলত্রুটি থাকতে পারে। রাজনৈতিকভাবে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র হয়ও। সেইদিকগুলো বিবেচনা করে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশ করার জন্য গণ্যমাধ্যমকর্মীদের অনুরোধ করেন।

 

 
Electronic Paper