সিরাজগঞ্জে পুলিশের স্বাক্ষর জাল করে গ্যাস উত্তোলন, গ্রেফতার ৩

ঢাকা, রবিবার, ১৮ এপ্রিল ২০২১ | ৫ বৈশাখ ১৪২৮

সিরাজগঞ্জে পুলিশের স্বাক্ষর জাল করে গ্যাস উত্তোলন, গ্রেফতার ৩

সিরাজগঞ্জ প্রতিনিধি ৩:১৩ অপরাহ্ণ, মার্চ ০৬, ২০২১

print
সিরাজগঞ্জে পুলিশের স্বাক্ষর জাল করে গ্যাস উত্তোলন, গ্রেফতার ৩

সিরাজগঞ্জ জেলা পুলিশের সীলমোহর ও স্বাক্ষর জাল করে গ্যাস উত্তোলনের অভিযোগে প্রতারক চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (৬ মার্চ) দুপুরে সিরাজগঞ্জ সদর থানা চত্তরে এক সংবাদ সম্মেলনে এ কথা জানান অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধ আখতার।

আটককৃতরা হলেন- সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের সাদিকুল ইসলাম (৩১), আব্দুল্লাহ (২৮) ও সিএনজি চালক স্বপন শেখ (৩৮)।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার বলেন, গ্রেফতারকৃত আব্দুল্লাহ, স্বপন ও সাদিকুল সিরাজগঞ্জ জেলা পুলিশের মটরযান শাখার ওসির সীলমোহর ও স্বাক্ষর জাল করে গত এক মাস যাবত সদর উপজেলার শিয়ালকোলস্থ এ্যালবাট্টস সিএনজি ফিলিং স্টেশন থেকে ৩শ টাকার জাল স্লিপে গ্যাস উত্তোলন করে আসছিল। এই গ্যাস স্লিপের বিপরীতে সরবরাহকৃত গ্যাসের মূল পরিশোধ করতে হতো সিরাজগঞ্জ জেলা পুলিশের মটরযান শাখাকে। এক পর্যায়ে চলতি মাসে সিএনজি গ্যাসের স্লিপ যাচাই-বাছাইকালে ৫১টি গ্যাসের স্লিপে অসঙ্গতিপূর্ণ মনে হলে পুলিশের পক্ষ থেকে গ্যাস প্যাম্প কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা হয়। সেখানেও ৫১টি জাল গ্যাস স্লিপের প্রমাণ মেলে।

এ সময় ওই জাল স্লিপসহ আব্দুল্লাহ নামের এক সিএনজি চালককে আটক করা হয়। পরবর্তীতে তাঁর দেয়া তথ্যমতে অপর সিএনজি চালক স্বপন ও শিয়ালকোল বাজারে অবস্থিত প্রত্যাশা কম্পিউটারে অভিযান পরিচালনা করে স্বত্ত্বাধিকারী সাদিকুল ইসলামকে আটক করা হয়। পরে তার দোকান থেকে একটি ল্যাপটপ ও স্ক্যানকৃত জাল গ্যাস স্লিপ জব্ধ করা হয়। এ ঘটনায় সিরাজগঞ্জ সদর থানায় মামলা দয়ের করা হয়েছে।