ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৫ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বাগাতিপাড়ায় আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

তিতাস, বাগাতিপাড়া প্রতিনিধি
🕐 ৫:১০ অপরাহ্ণ, মার্চ ০২, ২০২১

বাগাতিপাড়ায় আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

নাটোরের বাগাতিপাড়ায় ৫নং ফাগুয়াড়দিয়াড় ইউনিয়ন আওয়ামী লীগ'র ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি অবুল কালাম, সাধারণ সম্পাদক রাকিব নির্বাচিত হয়েছ।

শনিবার (০১ মার্চ) বিকাল উপজেলার ফাগুয়াড়দিয়ার বাজার সংলগ্ন মাঠে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে অনুষ্ঠানের কার্যক্রম শুরু করা হয়।

ফাগুয়াড়দিয়াড় ইউনিয়ন আ’লীগ এর সহ-সভাপতি আ. কাদেরের সভাপতিত্বে সম্মেলন প্রধান অতিথি হিসেব বক্তব্য রাখেন নাটোর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।

সম্মেলনে যুবলীগ নেতা ময়মুর সুলতানের সঞ্চালনায় সম্মেলনের উদ্বোধন করেন নাটোর জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক অধ্যাপক ইউনুস আলী এবং প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাগাতিপাড়া উপজেলা আওয়ামী লীগর সহ-সভাপতি নুরুল ইসলাম ঠান্ডু।

এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাগাতিপাড়া উপজলা পরিষদর চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, উপজলা মহিলা আ’লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য ফরিদা পারভিন প্রমুখ।

সম্মেলনে রাত ৮ টার দিকে কাউন্সিলর ও ডেলিকেটদের সর্বসম্মতিক্রমে বাগাতিপাড়ার ৫নং ফাগুয়াড়দিয়াড় ইউনিয়ন আওয়ামী লীগর আবুল কালামকে সভাপতি এবং সাধারণ সম্পাদক হিসেবে রাকিবুল ইসলাম রাকিব এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে মাসুদ রানা মিঠুকে নির্বাচিত করে কমিটি ঘোষণা দেওয়া হয়।

 
Electronic Paper