তাড়াশে দুই গ্রুপের সংঘর্ষ: পাল্টাপাল্টি মামলায় গ্রেপ্তার ১০

ঢাকা, রবিবার, ১৮ এপ্রিল ২০২১ | ৫ বৈশাখ ১৪২৮

তাড়াশে দুই গ্রুপের সংঘর্ষ: পাল্টাপাল্টি মামলায় গ্রেপ্তার ১০

নিজস্ব প্রতিবেদক ৫:২৩ অপরাহ্ণ, মার্চ ০১, ২০২১

print
তাড়াশে দুই গ্রুপের সংঘর্ষ: পাল্টাপাল্টি মামলায় গ্রেপ্তার ১০

সিরাজগঞ্জের তাড়াশে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে প্রায় দুই ঘণ্টাব্যাপী সংঘর্ষের ঘটনায় পাল্টাপাল্টি মামলা দায়ের হয়েছে। রোববারের এ ঘটনায় উভয় পক্ষের ১০ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত আসামিদের সোমবার সকালে সিরাজগঞ্জ জেলা কারাগারে পাঠানো হয়েছে। এছাড়া পরিস্থিতি শান্ত রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে বলে নিশ্চিত করেছেন তাড়াশ থানার ওসি মো: ফজলে আশিক।

গ্রেপ্তারকৃতদের মধ্যে ঘটনার দিন আফসার গ্রুপের সাতজনকে এবং রোববার রাতে অভিযান চালিয়ে ইদ্রিস গ্রুপের তিনজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন ইদ্রিস গ্রুপের জহুরুল ইসলাম, টিটু মিঞা ও কায়েম উদ্দিন।

তাড়াশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: ফজলে আশিক বলেন, থানায় উভয় পক্ষের পাল্টাপাল্টি মামলা দায়ের হয়েছে। এ ঘটনায় দুই গ্রুপের ১০ জনকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠানো হয়েছে। এছাড়া এলাকার পরিস্থিতি শান্ত রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

প্রসঙ্গত, রোববার (২৮ ফেব্রুয়ারি) সকাল থেকে দফায় দফায় উপজেলার দিঘীসগুনা গ্রামে ইদ্রিস ও আফসার গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটে। প্রায় শতাধিক গ্রামবাসী দুই দলে বিভক্ত হয়ে লাঠি, সোটা, রাম দা, হাসুয়া, লোহার রডসহ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এ সময় ১০ থেকে ১৫টি দোকানঘর হামলা চালিয়ে ভাঙচুর করা হয়। এতে উভয় পক্ষের গুরুতর ১০ জনসহ অন্তত ৩০ জন আহত হয়েছেন।