নন্দীগ্রামে মেয়র কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ

ঢাকা, মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১ | ৭ বৈশাখ ১৪২৮

নন্দীগ্রামে মেয়র কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি ৭:১০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৫, ২০২১

print
নন্দীগ্রামে মেয়র কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ

বিজয়ী হওয়ার ২৫ দিন পর উৎসবমুখর পরিবেশে বগুড়ার নন্দীগ্রাম পৌরসভার নবনির্বাচিত মেয়র আনিছুর রহমান দায়িত্ব গ্রহণ করলেন। গতকাল বৃহস্পতিবার পৌর ভবনে বিদায়ী মেয়র কামরুল হাসান সিদ্দিকী জুয়েল স্বাক্ষরিত ফাইল সচিব আব্দুল বাতেনের কাছ থেকে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব বুঝে নেন তিনি।

পরে পৌরসভার সচিব আব্দুল বাতেনের সভাপতিত্বে ও পৌর আ.লীগের সাধারণ সম্পাদক মুকুল হোসেনের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ, নবনির্বাচিত মেয়র আনিছুর রহমান, ওসি কামরুল ইসলাম, উপজেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম, ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত, সাবেক ভাইস চেয়ারম্যান আহসান বিপ্লব রহিম, আ.লীগ নেতা শফি উদ্দিন, ব্যবসায়ী একেএম ফজলুল হক কাশেম ও ইউনুছ আলী প্রমুখ।

উল্লেখ্য, ২০২১ সালের ৩০ জানুয়ারি অনুষ্ঠিত নন্দীগ্রাম পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে আনিছুর রহমান মেয়র নির্বাচিত হন। শুরুতেই পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা এবং বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা নবনির্বাচিত মেয়র ও সব কাউন্সিলরদের ফুল দিয়ে বরণ করে নেন।

পৌরবাসীর জীবনমান উন্নয়নে কাজ করার ঘোষণা দিয়ে নন্দীগ্রাম পৌরসভার নবনির্বাচিত মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আনিছুর রহমান জনগণের সেবা নিশ্চিত করতে সব মহলের সহযোগিতা কামনা করেন। পৌরবাসীকে সঙ্গে নিয়ে রাস্তাঘাট, ড্রেন ও হাট বাজারের উন্নয়নের মাধ্যমে পৌরসভাকে একটি ডিজিটাল পৌরসভা হিসেবে গড়ে তোলার আশ্বাস দেন।

অনুষ্ঠানে আ.লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি, পৌরসভার কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।