টিকা নিলেন সাংসদ বকুল

ঢাকা, মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১ | ৭ বৈশাখ ১৪২৮

টিকা নিলেন সাংসদ বকুল

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি ৬:৩২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৫, ২০২১

print
 টিকা নিলেন সাংসদ বকুল

বাগাতিপাড়ায় নাটোর-১ আসনের সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বকুল বৃহস্পতিবার বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে করোনার টিকা গ্রহণ করেছেন। পরে উপজেলা পরিষদের চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুলসহ অনেকেই করোনার টিকা গ্রহণ করেন।

চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল বলেন, করোনার টিকা নিয়ে একটি মহলের অপপ্রচার রয়েছে। টিকা নিয়ে তারা গুজব ছড়িয়ে মানুষের মধ্যে ভীতি ছড়িয়ে দিচ্ছে। এ কারণে আমরা টিকা নিয়ে প্রমাণ করে দিলাম, করোনার টিকা নিরাপদ।

এমপি শহিদুল ইসলাম বকুল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুন্দর ব্যবস্থাপনায় বাংলাদেশ কোভিড-১৯-এর টিকা পেয়েছে। যেখানে পৃথিবীর অনেক দেশই টিকা থেকে বঞ্চিত। দেশে সুন্দর ও সুষ্ঠুভাবে টিকা বাস্তবায়িত হচ্ছে।

তারই ধারাবাহিকতায় আমি নিজেও আজ টিকা নিলাম, আমার কাছে মনে হয়েছে, এই ভ্যাকসিনটা অত্যন্ত নিরাপদ এবং আমি কোনো কিছু অনুভব করিনি। ব্যথাও অনুভব করিনি। ভ্যাকসিন নেওয়ার পরও আমার মধ্যে কোনো অস্বাভাবিক প্রতিক্রিয়া নেই। ফলে ভ্যাকসিন নিয়ে যেসব গুজব ছড়িয়েছে তার অবসান হওয়া দরকার।

কোনো ধরনের গুজবে কান না দিয়ে করোনা থেকে মুক্ত থাকতে সবাইকে টিকার জন্য নিবন্ধন করে বাগাতিপাড়ার সব জনগণকে করোনামুক্ত রাখতে ভয়-ভীতি উপেক্ষা করে টিকা গ্রহণ করার আহ্বান জানান।