মুক্তিযোদ্ধার পরিবারে হামলা, প্রতিবাদে সংবাদ সম্মেলন

ঢাকা, রবিবার, ১৮ এপ্রিল ২০২১ | ৫ বৈশাখ ১৪২৮

মুক্তিযোদ্ধার পরিবারে হামলা, প্রতিবাদে সংবাদ সম্মেলন

দুর্গাপুর (রাজশাহী) প্রতিনিধি ৬:০৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৪, ২০২১

print
মুক্তিযোদ্ধার পরিবারে হামলা, প্রতিবাদে সংবাদ সম্মেলন

রাজশাহীর দুর্গাপুরে বীর মুক্তিযোদ্ধা নুরুল আলম হিরু মাষ্টারকে লাঞ্ছিত করে তার পরিবারে সন্ত্রাসী হামলার প্রতিবাদের সংবাদ সম্মেলন করেছেন উপজেলার মুক্তিযোদ্ধারা।

বুধবার দুর্গাপুর প্রেস ক্লাবে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মুক্তিযোদ্ধা নুরুল আলম হিরু মাষ্টার।

সংবাদ সম্মেলনে মুক্তিযোদ্ধা হিরু মাষ্টার অভিযোগ করেন, গত ২০ ফেব্রুয়ারি প্রতিপক্ষ জয়কৃষ্ণপুর গ্রামের শাহ-আলম, রাজীব, মমিন, হারুন, মামুন, হাসান, মইদুল, আজিজ, নিলয় ও শাকিল পূর্ব শত্রুতার জেরে সন্ত্রসী কায়দায় তার বাড়িতে হামলা চালায়।

বাড়িতে থাকা তার ছোট ছেলে শফিউল আলম লিখন বাধা দিতে গেলে প্রতিপক্ষ শাহ আলম তার ছেলে লিখনের বাম পা ভেঙে দেয়। এরপর তারা এলোপাতাড়ি ভাবে মারধর শুরু করলে লিখন জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়ে। পরে তিনিসহ তার স্ত্রী তাদের বাধা দিতে গেলে তাদেরও লাঞ্ছিত করে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেয়। এবং প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে অকথ্যভাষায় গালিগালাজ করতে থাকে।

এক পর্যায়ে তার বাড়ির আসবাবপত্র ভাঙচুর করে রক্ষিত ১১ ভরি সোনার গহনা এবং পুকুরের মাছ বিক্রি করা জমানো নগদ ৮ লাখ ৩০ হাজার টাকা লুট করে তান্ডব চালাতে থাকে। প্রতিপক্ষরা তার বাড়িঘর পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে পুড়িয়ে দেওয়ার প্রস্তুতি নেওয়ার সময় থানার পুলিশ আসার সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় তারা।

এ সময় উপস্থিত ছিলেন- মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান ফিরোজ, হযরত আলী, ইনছান আলী, নাজিমুদ্দিন, সমসের আলী, পরমেশ, মকছেদ আলী, তোফায়েল, আবুল কাশেম প্রমুখ।