ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সিরাজগঞ্জে ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা, দুই স্কুলছাত্র নিহত

সিরাজগঞ্জ প্রতিনিধি
🕐 ৫:৩২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৪, ২০২১

সিরাজগঞ্জে ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা, দুই স্কুলছাত্র নিহত

সিরাজগঞ্জে ইটভাঙানোর ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে মেহেদি (১৫) ও নাঈম (১৪) নামের দুই স্কুলছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত আরও ৫ শ্রমিক।

বুধবার (২৪ ফেব্রুয়ারী) সকালে সিরাজগঞ্জ-বগুড়া আঞ্চলিক সড়কের বহুলী ইউনিয়নের ডুমুর চৌরাস্তা মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সদর উপজেলার বহুলী উনিয়নের দেউজি গ্রামের রাকিবুল ইসলামের ছেলে নবম শ্রেণির ছাত্র মেহেদি (১৫) ও একই গ্রামের শামীমের ছেলে অষ্টম শ্রেণির ছাত্র নাঈম (১৪)।

সিরাজগঞ্জ সদর উপজেলার বহুলী ইউপি চেয়ারম্যান রুহুল আমিন জানান, করোনাকালে স্কুল ছুটি থাকায় কয়েকজন স্কুলছাত্র ইটভাঙানো ট্রলিতে শ্রমিকের কাজ করত। সকালে তারা ইটভাঙার ট্রলিতে চরে কর্মস্থলে যাওয়ার সময় ডুমুর চৌরাস্তা এলাকায় পৌঁছালে ওই গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা খায়। এতে ৭ জন শ্রমিক আহত হন। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। এর মধ্যে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে মারা যায় মেহেদী এবং বগুড়া নেওয়ার পথে নাঈম মারা যায়।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী বিষয়টি নিশ্চিত করে জানান, কোন অভিযোগ না থাকায় মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 
Electronic Paper