সিরাজগঞ্জে পৃথক অভিযানে মাদকসহ ১৫ জুয়ারী আটক

ঢাকা, বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২১ | ১৩ ফাল্গুন ১৪২৭

সিরাজগঞ্জে পৃথক অভিযানে মাদকসহ ১৫ জুয়ারী আটক

সিরাজগঞ্জ প্রতিনিধি ৪:৩৩ অপরাহ্ণ, জানুয়ারি ২৭, ২০২১

print
সিরাজগঞ্জে পৃথক অভিযানে মাদকসহ ১৫ জুয়ারী আটক

সিরাজগঞ্জে পৃথক তিনটি অভিযানে নগদ টাকা, গাঁজাসহ ১৫ জুয়ারী ও মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) সদস্যরা।

বুধবার (২৭ জানুয়ারী) দুপুরে সিরাজগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি ওসি) মিজানুর রহমান আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

মঙ্গলবার রাতে কামারখন্দ উপজেলার ভদ্রঘাট, সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের শিবনাথপুর ও কালিয়া হরিপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

আটককৃতরা হলেন- কামারখন্দ উপজেলার বাজার ভদ্রঘাট এলাকার শামসুল ইসলামের ছেলে লিখন (৪০), মৃত শাহাজান খানের ছেলে ইমরান শেখ (৩০), মৃত হোসেন আলীর ছেলে শহিদুল ইসলাম (৩৫), সিরাজগঞ্জ শহরের মিরপুর মহল্লার আবু বক্করের ছেলে শাহিন (২৫), মৃত আব্দুস সাত্তারের ছেলে বাপ্পী (৩০), সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের চন্ডিদাসগাঁতী এলাকার মৃত মফিজুর রহমানের ছেলে আমিন শেখ (৪৮), শিবনাথপুর গ্রামের শুকুর আলী শেখের ছেলে মুর্শিদুল সেখ (৩৪), মৃত আব্দুল বারিকের ছেলে বাবলু মিয়া (৪২), মৃত আব্দুল গণির ছেলে সাইদুল ইসলাম (৩৬), গোলবার হোসেনের ছেলে শহিদুল ইসলাম (৪৫), সয়দাবাদ ইউনিয়নের পশ্চিম মোহনপুর গ্রামের মোন্তাজ আলী খানের ছেলে মো. শিহাব উদ্দিন (৩০), রায়গঞ্জ উপজেলার হাট পাঙ্গাসী এলাকার মৃত আফজাল হোসেনের ছেলে মাহমুদুল হাসান (৪২), হায়দার আলীর ছেলে ফরিদুল ইসলাম (২২), ধানগড়া ইউনিয়নের মৃত ফজল শেখের ছেলে মো. নূরনবী (৩৩) ও কালিয়া হরিপুর ইউনিয়নের মৃত সৈয়দ ম-লের ছেলে নজরুল ইসলাম (৫০)।

সিরাজগঞ্জ ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নাজমুল হক জানান, গোপন সংবাদে মঙ্গলবার (২৬ জানুয়ারী) রাতে কামারখন্দ উপজেলার চর ভদ্রঘাট এলাকায় অভিযান চালিয়ে ৯ জুয়ারীকে আটক করা হয়। এ সময় তাদের কাজ থেকে নগদ ২৫ হাজার ২৬০ টাকা, জুয়া খেলায় ব্যবহৃত বিভিন্ন সামগ্রী উদ্ধার করা হয়েছে।

তিনি আরও বলেন, সন্ধ্যায় শিয়ালকোল ইউনিয়নের শিবনাথপুরে অবস্থিত সরকারি আশ্রায়ন প্রকল্প এলাকা থেকে জুয়া খেলা অবস্থায় আরও ৫ জনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে নগদ ১ হাজার ১শ ৯০ টাকাসহ জুয়া খেলার বিভিন্ন সামগ্রী উদ্ধার করা হয়।

এছাড়াও কালিয়া হরিপুর ইউনিয়নের কালিয়া পূর্বপাড়া রাইসমিল এলাকা থেকে ৭ গ্রাম গাঁজাসহ নজরুল ইসলাম নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় পৃথক তিনটি মামলা দায়ের করা হয়েছে। এসব মামলায় তাদের গ্রেফতার দেখিয়ে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে পাঠানো হয়েছে।