পরকিয়ার জেরে স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেফতার

ঢাকা, বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২১ | ১২ ফাল্গুন ১৪২৭

পরকিয়ার জেরে স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী ৪:৪৪ অপরাহ্ণ, জানুয়ারি ২৫, ২০২১

print
পরকিয়ার জেরে স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেফতার

রাজশাহীর স্ত্রীর পরকিয়া সম্পর্ক রয়েছে এমন সন্দেহে রাজশাহীতে মিথিলা আক্তার মিম নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা করেছে তার স্বামী। গত রোববার নগরীর উপকন্ঠ কাটাখালী থানাধিন বাখরাবাজ দক্ষিন পাড়া এলাকার নিজ বাড়ি থেকে গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। একই সময় ওই গৃহবধূর স্বামী আরিফুল ইসলাম আরিফকে গ্রেফতার করেছে পুলিশ।

কাটাখালি থানার ওসি জানান, ৯৯৯ ও স্থানীয়দের দেওয়া তথ্যের ভিত্তিতে কাটাখালী থানাধিন বাখরাবাজ দক্ষিন পাড়া এলাকা থেকে গলায় কারেন্টের তার পেচানো গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। একই সময় তার স্বামী আরিফকে গ্রেফতার করা হয়েছে।

থানায় জিজ্ঞাসাবাদে আরিফ জানায়, গত ৫-৬ বছর আগে প্রেম করে তাদের বিয়ে হয়। গত প্রায় এক বছর যাবত দূর্গাপুরের একটি ছেলের সাথে গৃহবধূ মিমের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে সেই ছেলের সঙ্গে পরকিয়ার সম্পর্কে জড়ায় মিম। এ নিয়ে তাদের সংসারে দীর্ঘদিন ধরে অশান্তি চলে আসছে। এরই ধারাবাহিকতায় গত শনিবার আরিফ বাড়ি গিয়ে দেখে তার মেয়ে আছে কিন্তু স্ত্রী বাড়িতে নেই। এতে তার সন্দেহ হয়। সে তার স্ত্রীকে খুঁজতে বের হয়ে রাত ৯টার দিকে নগরীর তালাইমারীতে তার স্ত্রীকে খুঁজে পায়। ওই সময় তার স্ত্রীর সাথে তার প্রেমিকও ছিলো।

পরে তারা স্বামী-স্ত্রী দু’জনে নিজ বাড়িতে ফিরে যায়। এ নিয়ে রাতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এবং গভীর রাতের কোন এক সময় গলায় কারেন্টের তার পেঁচিয়ে শ্বাসরোধ করে স্ত্রী মিমকে হত্যা করে আরিফ। লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।