আ.লীগের বিদ্রোহী প্রার্থী হত্যার হুমকির রেকর্ড শোনালেন

ঢাকা, মঙ্গলবার, ২ মার্চ ২০২১ | ১৮ ফাল্গুন ১৪২৭

আ.লীগের বিদ্রোহী প্রার্থী হত্যার হুমকির রেকর্ড শোনালেন

চাঁপাইনবাবগঞ্জ ও গোমস্তাপুর প্রতিনিধি ৬:৪৭ অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২১

print
আ.লীগের বিদ্রোহী প্রার্থী হত্যার হুমকির রেকর্ড শোনালেন

চাঁপাইনবাবগঞ্জ রহনপুর পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী গোলাম রাব্বানী বিশ্বাসের বিরুদ্ধে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী মতিউর রহমান খানকে গুলি করে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে।

গত শুক্রবার বিকেলে সংবাদ সম্মেলনে কথোপকথনের রেকর্ড সাংবাদিদের শুনিয়ে তিনি এ অভিযোগ করেন।

মতিউর রহমান খান বলেন, নির্বাচন থেকে সরে যেতে তাকে প্রতিনিয়ত চাপ দিচ্ছে গোলাম রাব্বানী বিশ্বাস। গত ১১ জানুয়ারি রাতে দুই বার ফোন করে নির্বাচন থেকে সরে দাঁড়াতে বলা হয় তাকে। এ সময় গোলাম রাব্বানী তাকে গুলি করে মেরে ফেলারও হুমকি দেন। তিনি আমাকে বলেছেন ‘তোকে মেরে ফেলে হলেও আমি তো মেয়র হব।’

সংবাদ সম্মেলনে সেই কথোপকথনের রেকর্ড সাংবাদিদের শোনান মতিউর রহমান খান।

তিনি বলেন, প্রতিনিয়ত আওয়ামী লীগের প্রার্থী আমাকে ও আমার কর্মীদের হুমকি-ধামকি দিচ্ছেন। এ নিয়ে আমি চরম নিরাপত্তাহীনতায় ভুগছি। বিষয়টি আমি লিখিত আকারে নির্বাচনের রিটার্নিং কর্মকর্তাকে জানিয়েছি। আমি চাই, আগামী ৩০ তারিখ অনুষ্ঠিত নির্বাচন সুষ্ঠু করতে পদক্ষেপ নেবেন প্রশাসন ও নির্বাচন কমিশন।

গোলাম রাব্বানী বিশ্বাস বলেন, এটি মিথ্যা কথা। কীভাবে (অডিও রেকর্ড) করেছেন সেটা আমি জানি না। তিনি মনোনয়ন না পেয়ে বিদ্রোহী হয়েছেন। তাই প্রতিহিংসার কারণে এরকম কথা বলছেন।

নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা মোতাওয়াক্কিল রহমান বলেন, মতিউর রহমানের অভিযোগ পাওয়ার পর, গত বুধবার আওয়ামী লীগের মেয়র প্রার্থী রাব্বানী বিশ্বাসকে মৌখিকভাবে সতর্ক করা হয়েছে। নির্বাচনের সুন্দর পরিবেশ নিশ্চিত করতে আমরা সবসময়ই সতর্ক আছি।

প্রসঙ্গত ৩০ জানুয়ারি তৃতীয় ধাপে চাঁপাইনবাবগঞ্জের রহনপুর পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে।