আ’লীগ নেতার ভাইকে কুপিয়ে হত্যা

ঢাকা, মঙ্গলবার, ২ মার্চ ২০২১ | ১৮ ফাল্গুন ১৪২৭

আ’লীগ নেতার ভাইকে কুপিয়ে হত্যা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ৩:৩৩ অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২১

print
আ’লীগ নেতার ভাইকে কুপিয়ে হত্যা

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে শুক্রবার দিবাগত রাতে পূর্ব শত্রুতার জের ধরে জামাল মুন্সি (৫০) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

নিহত জামাল মুন্সি উপজেলার চরচরতলা গ্রামের হাজী ফজলুল হক মুন্সির ছেলে। তার ভাই মো. হানিফ মুন্সি আশুগঞ্জ উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক।

স্থানীয় সূত্রে জানা গেছে, ওই গ্রামের লতি বাড়ির লোকজনের সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে মুন্সি বাড়ির বিরোধ চলে আসছিল। এর জের ধরে শুক্রবার দিবাগত রাত ১টার দিকে লতি বাড়ির লোকজন অস্ত্রশস্ত্র নিয়ে মুন্সি বাড়িতে হামলা চালায়। এ ঘটনায় গুরুতর আহত হন জামাল মুন্সি। পরে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত আরও ১০ জন।

উপজেলা পরিষদের চেয়ারম্যান হানিফ মুন্সী বলেন, আমাকে হত্যার উদ্দেশ্যে বাড়িতে হামলা চালানো হয়েছে। হামলার সময় আমার ছোট ভাই জামাল এগিয়ে গেলে তাকে ছুরিকাঘাত করে।

আশুগঞ্জ থানার ওসি জাবেদ মাহমুদ জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সাতজনকে আটক করেছে পুলিশ। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।