নির্বাচিত কাউন্সিলর হত্যাকারীদের বিচার দাবিতে স্ত্রীর সংবাদ সম্মেলন

ঢাকা, সোমবার, ১ মার্চ ২০২১ | ১৬ ফাল্গুন ১৪২৭

নির্বাচিত কাউন্সিলর হত্যাকারীদের বিচার দাবিতে স্ত্রীর সংবাদ সম্মেলন

সিরাজগঞ্জ প্রতিনিধি ৬:৩৪ অপরাহ্ণ, জানুয়ারি ২১, ২০২১

print
নির্বাচিত কাউন্সিলর হত্যাকারীদের বিচার দাবিতে স্ত্রীর সংবাদ সম্মেলন

সিরাজগঞ্জে নব নির্বাচিত কাউন্সিলর নিহত তরিকুল ইসলাম খানের হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও বিচার চেয়ে তার সহধর্মিনী মোছাঃ হাসিনা খানম সংবাদ সম্মেলন করেছেন।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে শহরের নতুন ভাঙ্গাবাড়ি মহল্লার নিজ বাসভবনে সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে হাসিনা খানম বলেন, আপনাদের মাধ্যম দিয়ে ন্যায়ের মূর্তপ্রতিক, মমতাময়ী প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে একজন পিতাহারা এতিম সন্তানের মায়ের আকুতি পেশ করতে এসেছি। আমার বিশ্বাস আপনাদের সদিচ্ছায়, সর্বদা সজাগ মায়ের মত আমাদের প্রধানমন্ত্রী আমার আকুতি অবশ্যই শুনবেন। কারণ প্রিয়জন হারানোর বেদনা তাঁর চেয়ে আর কেউই ভালো বোঝেন না। আমার বিশ্বাস মা তাঁর দুঃখী সন্তানকে কখনোই খালি হাতে ফেরান না।

উল্লেখ্য, ১৬ জানুয়ারি সিরাজগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর পদে ভোট গণনায় ৮৫ ভোটে বিজয়ী হন তরিকুল ইসলাম। ফলাফল ঘোষণা হওয়ার পরপরই পরাজিত প্রার্থী শাহাদত হোসেন বুদ্দিনের সমর্থকদগণ বিজয়ী প্রার্থীদের উপর আক্রমণ চালায়। এ সময় পরাজিত প্রার্থীর সমর্থকদের ধারালো অস্ত্রের আঘাতে বিজয়ী কাউন্সিলর তরিকুল গুরুতর আহত হন। ওই দিন রাত ৮টার দিকে শহরের একটি বেসরকারি হাসপাতালে তার মৃত্যু হয়।

পরদিন রোববার (১৭ জানুয়ারী) রাতে নিহতের ছেলে একরামুল হক হৃদয় বাদী হয়ে পরাজিত প্রার্থী ও ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাদত হোসেন বুদ্দিনকে প্রধান আসামি করে ৩২ জনের নাম উল্লেখ করে আজ্ঞাত আরও ৪০/৫০ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। এ ঘটনায় এক আসামিকে আটক করে জেলা হাজতে পাঠানো হয়েছে।