রেলসেবা চালুর দাবিতে সংবাদ সম্মেলন

ঢাকা, রবিবার, ২৮ ফেব্রুয়ারি ২০২১ | ১৬ ফাল্গুন ১৪২৭

রেলসেবা চালুর দাবিতে সংবাদ সম্মেলন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ৬:৪৭ অপরাহ্ণ, জানুয়ারি ১৭, ২০২১

print
রেলসেবা চালুর দাবিতে সংবাদ সম্মেলন

করোনাকালে বন্ধ থাকা রেলসেবা ধীরে ধীরে পূর্বের অবস্থায় গেলেও চাঁপাইনাবগঞ্জ রেল স্টেশনের সেবা পুরোপুরি চালু হয়নি। এ স্টেশন থেকে ছেড়ে যাওয়া ছয়টি লোকাল ট্রেন ও চারটি আন্তঃনগর ট্রেনের সংযোগ ট্রেন (সাটল ট্রেন) চলাচল করছে না। এতে এ পথ দিয়ে চলাচল করা যাত্রীদের ভোগান্তি দিন দিন বাড়ছে। জনসাধারণের এ ভোগান্তির কথা চিন্তা করে বন্ধ ট্রেনগুলো চলাচলের দাবিতে চাঁপাইনবাবগঞ্জে সংবাদ সম্মেলন করেছে জনপ্রতিনিধি, সরকার দলীয় স্থানীয় নেতৃবৃন্দ ও নাগরিক কমিটির নেতৃবৃন্দ।

রোববার চাঁপাইনবাবগঞ্জ রেল স্টেশনের প্লাটফর্মে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য উপস্থাপন করেন, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান তসিকুল ইসলাম।

আরও বক্তব্য রাখেন- নাচোল উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের, গোমস্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ন রেজা, চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান, নাগরিক কমিটির সদস্য সচিব মনিরুজ্জামান মনির।

সংবাদ সম্মেলনে জানানো হয়, চাঁপাইনবাবগঞ্জের রেলসেবা পুনরায় চালুর দাবি জানিয়ে রেলের রাজশাহী অঞ্চল (পশ্চিম) এর জেনারেল ম্যানেজারের কাছে জনপ্রতিনিধি, নাগরিক কমিটি ও রাজনৈতিক নেতৃবৃন্দের স্বাক্ষর সম্বলিত স্বারকলিপি দেবেন তারা। এরপরও যদি বন্ধ ট্রেনগুলো চালু না হয়, তাহলে ট্রেন চালুর দাবিতে আন্দোলনে নামবেন বলেও হুঁশিয়ারি নেওয়া হয় সংবাদ সম্মেলন থেকে।