সিরাজগঞ্জে ২২ হাজার টাকায় বিক্রি হওয়া শিশু উদ্ধার

ঢাকা, রবিবার, ১৭ জানুয়ারি ২০২১ | ৪ মাঘ ১৪২৭

সিরাজগঞ্জে ২২ হাজার টাকায় বিক্রি হওয়া শিশু উদ্ধার

সিরাজগঞ্জ প্রতিনিধি ৭:৪৩ অপরাহ্ণ, নভেম্বর ২৮, ২০২০

print
সিরাজগঞ্জে ২২ হাজার টাকায় বিক্রি হওয়া শিশু উদ্ধার

সিরাজগঞ্জের শাহজাদপুরে ২২ হাজার টাকায় বিক্রি হওয়া শিশু সন্তান সাব্বির হোসেন (১৬ মাস) কে উদ্ধার করা হয়েছে। পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) শিশুটিকে মা সোনিয়া খাতুনের কাছে ফিরিয়ে দিয়েছেন। শনিবার সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন এস আই মো. রায়হান (পিবিআই)। এ ঘটনায় শিশু ক্রেতা আনোয়ার হোসেন রতনকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

ঘটনার বিবরণে জানা যায়, গত ২৩ নভেম্বর তারিখে শাহজাদপুর উপজেলার কাশিপুর গর্জনা গ্রামে সোনিয়ার বাবার বাড়ি থেকে ডাক্তার দেখানোর মিথ্যে কথা বলে সোনিয়ার শ্বশুর, শিশুর দাদা মো. শাহিন ও সাইদ দুজনে মিলে সাব্বিরকে একই উপজেলার ভাটপাড়া জামিরতা গ্রামের মৃত বেলায়েত হোসেনের পুত্র আতোয়ার হোসেন রতনের কাছে অবৈধ ভাবে ২২ হাজার টাকায় বিক্রি করে।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন এসআই মো. রায়হান (পিবিআই) জানান, ২২ হাজার টাকা বিক্রি হওয়া শিশুর মা সোনিয়া খাতুনের দেওয়া তথ্য ও আধুনিক প্রযুক্তি ব্যবহার করে অভিযান চালিয়ে আতোয়ার হোসেন রতন এর নিজ বাড়ি থেকে শিশু সাব্বির হোসেনকে উদ্ধার করা হয়েছে।

পরে শাহজাদপুর থানার মাধ্যমে মা সোনিয়া খাতুনে কাছে ফিরিয়ে দেওয়া হয়েছে। এ ঘটনায় শাহজাদপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে তিনি জানান।