আটঘরিয়ায় ছিনতাইকারির ছুরিকাঘাতে ভ্যানচালক নিহত: গ্রেপ্তার একজন

ঢাকা, রবিবার, ১৭ জানুয়ারি ২০২১ | ৪ মাঘ ১৪২৭

আটঘরিয়ায় ছিনতাইকারির ছুরিকাঘাতে ভ্যানচালক নিহত: গ্রেপ্তার একজন

পাবনা প্রতিনিধি ৪:৩৩ অপরাহ্ণ, নভেম্বর ০১, ২০২০

print
আটঘরিয়ায় ছিনতাইকারির ছুরিকাঘাতে ভ্যানচালক নিহত: গ্রেপ্তার একজন

পাবনার আটঘরিয়ায় মোশাররফ হোসেন ওরফে দুলাল (৩৮) নামক এক ভ্যানচালক ছিনতাইকারির ছুরিকাঘাতে নিহত হয়েছে। সে চাঁদভা ইউনিয়নের নওদাপাড়া গ্রামের মৃত- সাদেক আলীর ছেলে। ঘটনাটি ঘটেছে ৩১ অক্টোবর, শনিবার দিবাগত রাত সোয়া একটার দিকে। এ ঘটনায় নাসির উদ্দিন(২৫) নামক একজনকে গ্রেপ্তার করা হয়েছে। 

আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম বলেন, ঘটনার দিন রাত সাড়ে আটটার দিকে কতিপায় ছিনতাইকারি চাটমোহর উপজেলার মুলগ্রাম থেকে মোশাররফ হোসেন এর ভ্যানটি ভাড়া নিয়ে চাঁদভা ইউনিয়নের ভরতপুর উত্তরপাড়া নামক স্থানে পৌছালে পিছন থেকে ছিনতাইকারি ব্যাপকভাবে ছুরিকাঘাত করে গুরুতর আহত করা হয়। এসময় তার চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে জনতা নাসির হোসেন নামক একজনকে ছিনতাইকারিকে আটক করে পুলিশে সোর্পদ করেন।

গুরুতর অবস্থায় ভ্যানচালক মোশাররফ হোসেনকে উদ্ধার করে আটঘরিয়া হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা অবনতি ঘটলে পাবনা সদর হাসপাতাল স্থানান্তর করা হলে সেখান থেকে রাজশাহীর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে দাশুড়িয়া নামক স্থানে তার মৃত্যু ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা মর্গে প্রেরেন করা হয়েছে। গ্রেপ্তারকৃত নাসির হোসেন চাটমোহর উপজেলার চককতোয়ালী গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে।