যুব সমাজের ঐক্যই উন্নয়নের প্রতীক: আটঘরিয়ায় নুরুজ্জামান বিশ্বাস এমপি

ঢাকা, রবিবার, ১৭ জানুয়ারি ২০২১ | ৪ মাঘ ১৪২৭

যুব সমাজের ঐক্যই উন্নয়নের প্রতীক: আটঘরিয়ায় নুরুজ্জামান বিশ্বাস এমপি

পাবনা প্রতিনিধি ৪:২২ অপরাহ্ণ, নভেম্বর ০১, ২০২০

print
যুব সমাজের ঐক্যই উন্নয়নের প্রতীক: আটঘরিয়ায় নুরুজ্জামান বিশ্বাস এমপি

পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের সংসদ সদস্য আলহাজ নুরুজ্জামান বিশ্বাস বলেছেন, দেশ স্বাধীন হয়েছে ১৯৭১ সালে বঙ্গবন্ধুর আহবানে। আমরা ভারতে গিয়ে ট্রেনিং নিয়ে যুদ্ধে ঝাঁপিয়ে পড়ে বাংলাদেশকে স্বাধীন করেছি। যুব সমাজের ঐক্যই উন্নয়নের প্রতীক। শেখ হাসিনা ঈশ্বরদী-আটঘরিয়ায় উন্নয়নের জন্য নৌকা প্রতীক দিয়েছে আমাকে। আমার দুইটি চোখ একটি ঈশ্বরদী ও আটঘরিয়ার সার্বিক উন্নয়নের জন্য। আমি কাঁধে কাধ রেখে সবাইকে নিয়ে কাজ করব। ১ নভেম্বর ,রবিবার উপজেলা অডিটরিয়ামে যৌথ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আটঘরিয়া উপজেলা নির্বাহী অফিসার মোছা: ফুয়ারা খাতুন। অনুষ্ঠানে শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা রাজু আহমেদ, ও কৃষি কর্মকর্তা রোখশানা কামরুনাহার। উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজেন বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস ও রবি/২০২০-২১ মৌসুমে কৃষি প্রণোদনা কর্মসূচীর আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে সার বীজ বিতরন অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপ-পরিচালক খামারবাড়ী পাবনার কৃািষবিদ আব্দুল কাদের, উপজেলা চেয়ারম্যান তানভীর ইসলাম, আটঘরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও মেয়র শহিদুল ইসলাম রতন, সাংবাদিক সমিতির সভাপতি আব্দুস সাত্তার মিয়া।

উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা রাজু আহমেদ জানান, উপজেলায় ৩১ জন যুব ও যুবমহিলাদের মাঝে ১৪ লাখ ৩০ হাজার টাকার চেক বিতরন করা হয়েছে। এবং উপজেলা কৃষি কর্মকর্তা রোখশানা কামরুনাহার জানান, একটি পৌর সভা ও ৫টি ইউনিয়নে ১ হাজার ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে সার বীজ বিতরন করা হয়।

সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার জহুরুল হক, একদন্ত ইউপি চেয়ারম্যান ইসমাইল হোসেন, দেবোত্তর ইউপি চেয়ারম্যান মোহাঈমিনুল হোসেন চঞ্চল, লক্ষীপুর ইউপি চেয়ারম্যান শেখ আনোয়ার প্রমূখ। উক্ত অনুষ্ঠানে সাংবাদিক, রাজনৈতিক ব্যক্তিবর্গ ও উপজেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।