৪ শিশুকে যৌন নিপীড়ন, মাদ্রাসাশিক্ষক গ্রেফতার

ঢাকা, বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০ | ১২ অগ্রহায়ণ ১৪২৭

৪ শিশুকে যৌন নিপীড়ন, মাদ্রাসাশিক্ষক গ্রেফতার

জেলা প্রতিনিধি ১২:০৪ অপরাহ্ণ, অক্টোবর ১৯, ২০২০

print
৪ শিশুকে যৌন নিপীড়ন, মাদ্রাসাশিক্ষক গ্রেফতার

জয়পুরহাটের সদর উপজেলায় চার শিশুকন্যা শিক্ষার্থীকে যৌন নিপীড়নের অভিযোগে এক মাদ্রাসাশিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। ১৮ অক্টোবর, রোববার উপজেলার মুজাহিদপুর গ্রামে মুজাহিদপুর নুরানী মাদ্রাসায় এ নিপীড়নের ঘটনা ঘটে। গ্রেফতারকৃত আব্দুর রশিদ (৪৬) ওই গ্রামের নয়ামদ্দিনের ছেলে।

 

রোববার রাতে নিপীড়নের শিকার হওয়া শিশুদের একজনের বাবা বাদী হয়ে সদর থানায় মামলা দায়ের করেন। এরপর রাতেই অভিযুক্ত শিক্ষক রশিদকে গ্রেফতার করা হয়।

মামলার অভিযোগে বলা হয়, অন্যান্য দিনের মতো রোববার সকালে শিক্ষার্থীরা কোরআন শিক্ষার জন্য নুরানী মাদ্রাসায় যায়। এ সময় চার শিশুকে একটি কক্ষে নিয়ে শিক্ষক রশিদ যৌন নিপীড়ন করেন। তখন ভয় পেয়ে শিশুরা চিৎকার দিলে এলাকার লোকজন ছুটে আসলে শিক্ষক রশিদ সেখান থেকে পালিয়ে যান।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহরিয়ার খান সোমবার বলেন, ‘এ ঘটনায় গত রাতে শিশুদের অভিভাবকদের মধ্য থেকে একজন বাদী হয়ে মাদ্রাসাশিক্ষক আব্দুর রশিদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করলে রাতেই অভিযুক্ত শিক্ষককে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়। বিষয়টি গুরুত্ব সহকারে নিয়ে তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’