ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

১২ কোটি টাকা আত্মসাৎ

যমুনা ব্যাংক বগুড়া শাখার সাবেক ম্যানেজার আটক

বগুড়া প্রতিনিধি
🕐 ৯:১৮ পূর্বাহ্ণ, জুলাই ৩০, ২০২০

১২ কোটি ১৬ লাখ টাকা আত্মসাতের অভিযোগে যমুনা ব্যাংক বগুড়া শাখার সাবেক ম্যানেজার সওগাত আরমানকে (৪২) আটক করেছেন দুদক সমন্বিত জেলা কার্যালয় বগুড়ার কর্মকর্তারা। গত মঙ্গলবার রাত ৮টার দিকে বগুড়া শহরের বড়গোলা এলাকায় যমুনা ব্যাংক বগুড়া শাখা থেকে তাকে আটক করা হয়।

আটক সওগাত আরমান রংপুর জেলা সদরের কামালকাসনা এলাকার মোহতাছিম বিল্লাহর ছেলে। গতকাল বুধবার বিকালে দুদক সমন্বিত জেলা কার্যালয় বগুড়ার সহকারী পরিচালক আমিনুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গত ২৪ জুলাই বর্তমান ম্যানেজার যমুনা ব্যাংকের বগুড়া শাখায় যোগদান করেন। তিনি যোগদানের আগে দায়িত্বপ্রাপ্ত ম্যানেজার সওগাত আরমানকে ঢাকায় সংযুক্ত করা হয়। নতুন ম্যানেজার যোগদানের পর বিষয়টি দৃষ্টিগোচর হয়। এরপর দুদকে অভিযোগের পরিপ্রেক্ষিতে তদন্ত করা হয়। প্রাথমিক তদন্তে অভিযোগের সত্যতা পাওয়ায় গত মঙ্গলবার রাত ৮টার দিকে বগুড়া শহরের বড়গোলা এলাকায় যমুনা ব্যাংক বগুড়া শাখা থেকে তাকে আটক করা হয়।

গতকাল বুধবার তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। দুদক সমন্বিত জেলা কার্যালয় বগুড়ার সহকারী পরিচালক ও মামলার তদন্তকারী কর্মকর্তা আমিনুল ইসলাম জানান, ব্যাংকের সাবেক ম্যানেজার সওগাত আরমানের বিরুদ্ধে ২০১৮ সালের ৩ জানুয়ারি থেকে ২০২০ সালের ২৩ জুলাই পর্যন্ত সময়ে এ ১২ কোটি ১৬ লাখ টাকা আত্মসাতের অভিযোগ করা হয়েছে।

 

 

 

 

 
Electronic Paper