ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ | ১০ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

করোনায় এএসআইয়ের মৃত্যু

রাজশাহী প্রতিনিধি
🕐 ৪:২৬ অপরাহ্ণ, জুলাই ০১, ২০২০

রাজশাহীতে করোনা ভাইরাসে আক্রান্ত পুলিশের এক সহকারী উপ-পরিদর্শকের (এএসআই) মৃত্যু হয়েছে। তার নাম আবুল কালাম (৩৫)। তিনি রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় বুধবার (১ জুলাই) দুপুর ১টার দিকে মারা যান।

দুপুরে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের উপ-পরিচালক (ডিডি) ডা. সাইফুল ফেরদৌস বলেন, ‘এএসআই আবুল কালামের মৃত্যুর বিষয়টি জেলার পুলিশ সুপার (এসপি) মো. শহিদুল্লাহকে জানানো হয়েছে। খবর দেওয়া হয়েছে কোয়ান্টাম ফাউন্ডেশনকেও। তারা পরবর্তী পদক্ষেপ নেবেন।

এদিকে, রাজশাহী জেলার অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলম জানান, এএসআই আবুল কালাম জেলা জজ আদালতে কর্মরত ছিলেন। করোনার উপসর্গ দেখা দেওয়ায় গত ২২ জুন তার নমুনা পরীক্ষা করা হয়। এতে তার শরীরে করোনা শনাক্ত হয়। এরপর বিভাগীয় পুলিশ হাসপাতালে রেখে তার চিকিৎসা চলছিল।

তিনি জানান, সেখানে হঠাৎ তার শারীরিক অবস্থার অবনতি হয়। এরপর তাকে রামেক হাসপাতালের আইসিইউতে নেওয়া হয়। আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় বুধবার দুপুরে তিনি মারা যান। এএসআই আবুল কালামের গ্রামের বাড়ি বগুড়ার শেরপুর উপজেলায়। তিনি স্ত্রীকে নিয়ে রাজশাহী মহানগরের তেরোখাদিয়া এলাকায় ভাড়া থাকতেন। তাদের সংসারে ছয় বছর এবং ছয় মাস বয়সের দুই সন্তান রয়েছে।

তার মৃত্যুতে পুলিশের রাজশাহী রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) এ.কে.এম. হাফিজ আক্তার ও জেলার পুলিশ সুপার মো. শহিদুল্লাহ গভীর শোক প্রকাশ করেছেন। তারা শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। পাশাপাশি শীর্ষ কর্মকর্তারা মৃত আবুল কালামের বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন।

 
Electronic Paper