করোনার উপসর্গ নিয়ে চিকিৎসকের বাবার মৃত্যু

ঢাকা, বৃহস্পতিবার, ৯ জুলাই ২০২০ | ২৫ আষাঢ় ১৪২৭

করোনার উপসর্গ নিয়ে চিকিৎসকের বাবার মৃত্যু

রাজশাহী প্রতিনিধি ৫:৫৪ অপরাহ্ণ, জুন ০৬, ২০২০

print
করোনার উপসর্গ নিয়ে চিকিৎসকের বাবার মৃত্যু

করোনাভাইরাসের উপসর্গ নিয়ে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জাকির হোসেন (৫০) নামের এক ব্যক্তি মারা গেছেন। হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় শনিবার দুপুর ১টার দিকে তিনি মারা যান। মৃত জাকির হোসেন ঢাকার উত্তরা মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত এক চিকিৎসকের বাবা।

তার গ্রামের বাড়ি নাটোরে। তবে তিনি ঢাকায় ছেলের বাসায় ছিলেন। কয়েকদিন আগে অসুস্থ হয়ে পড়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

রামেক হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস বলেন, ঢাকায় তার নমুনা পরীক্ষায় তার রিপোর্ট নেগেটিভ এসেছিল। এরপর তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়া হয়।

নাটোরে ফেরার পর তার শারীরিক অবস্থার অবনতি হয়। শুক্রবার বিকেলে তাকে রামেক হাসপাতালে নেন স্বজনরা। তার শারীরিক অবস্থা সঙ্কটাপন্ন থাকায় আইসিইউতে নেয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় সেখানেই তিনি মারা যান।

সাইফুল ফেরদৌস আরও বলেন, করোনার সব ধরনের উপসর্গ থাকায় শনিবার সকালে তার নমুনাও সংগ্রহ করা হয়েছে। কিন্তু রিপোর্ট আসার আগেই তিনি মারা গেলেন। রিপোর্ট এলেই করোনা সংক্রমণ নিশ্চিত হওয়া যাবে। তবে বাড়তি সতর্কতা হিসেবে স্বাস্থ্যবিধি মেনে মরদেহ দাফন করতে বলা হয়েছে।