নলডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় স্বামী নিহত-স্ত্রী আহত

ঢাকা, বৃহস্পতিবার, ৯ জুলাই ২০২০ | ২৫ আষাঢ় ১৪২৭

নলডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় স্বামী নিহত-স্ত্রী আহত

নাটোর প্রতিনিধি ৪:২৫ অপরাহ্ণ, জুন ০৫, ২০২০

print
নলডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় স্বামী নিহত-স্ত্রী আহত

নাটোরের নলডাঙ্গা উপজেলায় ট্রলির সঙ্গে ধাক্কা লেগে মোস্তফা কামাল (৩৮) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন তার স্ত্রী দৃপ্তি বেগম (৩০)। শুক্রবার (০৫ জুন) দুপুর পৌনে একটার সময় উপজেলার পাটুল-খাজুরা সড়কে এ দুর্ঘটনা ঘটে।

মোস্তফা কামাল পাবনার সুজানগর উপজেলার গোড়াদহ গ্রামের আব্দুল মজিদের ছেলে। তিনি ব্র্যাক কর্মী বলে জানা গেছে। আহত দৃপ্তি বেগমকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম মৃধা এ তথ্য নিশ্চিত করে জানান, মোস্তফা কামাল বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাকের একজন কর্মী। দুপুরে তিনি স্ত্রী দৃপ্তিকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলে করে কর্মস্থল নওগাঁর আত্রাই থেকে গ্রামের বাড়ি পাবনার সুজানগর উপজেলার গোড়াদহ যাচ্ছিলেন। পথে পাটুল-খাজুরা সড়কের দুবিলা এলাকায় পৌঁছালে একটি ট্রলিকে অতিক্রম করতে গিয়ে ধাক্কা লেগে সড়কের ওপর ছিটকে পড়েন। এসময় দু'জনই গুরুতর আহত হন। এ অবস্থায় খবর পেয়ে নাটোর ফায়ার সার্ভিস কর্মীরা তাদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করেন।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় মোস্তফা কামাল মারা যান। স্ত্রী দৃপ্তি বেগমের চিকিৎসা চলছে। ময়নাতদন্তের জন্য মোস্তফা কামালের মরদেহ হাসপাতাল মর্গে রাখা আছে।  এ ব্যাপারে আইনি প্রক্রিয়া চলছে বলে জানান ওসি।