রামেক হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে বৃদ্ধার মৃত্যু

ঢাকা, মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০ | ৩০ আষাঢ় ১৪২৭

রামেক হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে বৃদ্ধার মৃত্যু

রাজশাহী প্রতিনিধি ৫:১৫ অপরাহ্ণ, মে ৩১, ২০২০

print
রামেক হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে বৃদ্ধার মৃত্যু

করোনা উপসর্গ নিয়ে নুরপুন্নি বেগম (৭০) নামে এক বৃদ্ধার রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন মৃত্যু হয়েছে।

রোববার সকালে হাসপাতালের করোনা পর্যবেক্ষণ ওয়ার্ডে তার মৃত্যু হয়। ওই বৃদ্ধা করোনা পজিটিভ ছিলেন কিনা তা নিশ্চিত হওয়ার জন্য মরদেহ থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে। নুরপুন্নি বেগম চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার আটরশিয়া গ্রামের ইয়াসিন আলীর স্ত্রী। সকালে তার মরদেহ দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মৃতের নাতনি মুকুল হোসেন জানান, দুদিন আগে হঠাৎ তার নানির শরীরে জ্বর আসে। এর পর শ্বাসকষ্ট শুরু হয়। এ ছাড়া তার রক্তচাপ কমে যায়।

অবস্থা বেগতিক দেখে শনিবার বেলা ১১টার দিকে তাকে রামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। সেখান থেকে তাকে রাজশাহী খ্রিস্টিয়ান মিশন হাসপাতালের আইসোলেশন সেন্টারে পাঠানো হয়। পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে দুপুরে তাকে ফের রামেক হাসপাতালের করোনা ইউনিটের অবজারভেশন ওয়ার্ডে নিয়ে আসা হয়। এ সময় তাকে আইসিইউতে নেয়ার পরামর্শ দেন চিকিৎসকরা। কিন্তু আইসিইউতে নেয়ার আগেই ভোরে তার মৃত্যু হয়।

রামেক হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস বলেন, করোনার উপসর্গ থাকায় মৃত্যুর পর তার নমুনা সংগ্রহ করা হয়েছে। তার নমুনা পরীক্ষা করা হবে। এর পর নিশ্চিত হওয়া যাবে তিনি করোনা পজিটিভ ছিলেন কিনা?