করোনার রিপোর্ট পজেটিভে পালিয়েছে পুলিশ সদস্য

ঢাকা, রবিবার, ৭ জুন ২০২০ | ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭

করোনার রিপোর্ট পজেটিভে পালিয়েছে পুলিশ সদস্য

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি ১:২৩ অপরাহ্ণ, মে ১৮, ২০২০

print
করোনার রিপোর্ট পজেটিভে পালিয়েছে পুলিশ সদস্য

নওগাঁর বদলগাছীতে যাদের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে তাদের মধ্যে একজন সুস্থ এবং নতুন করে ৪জন আক্রান্ত হয়েছেন। নতুন আক্রান্তের মধ্যে এলাকা থেকে পালিয়েছেন বদলগাছী সদর ইউনিয়নের শেরপুর গ্রামের পুলিশ সদস্য আখতারুজ্জামান জামাল।

এলাকাবাসী জানান, আখতারুজ্জামান (জামাল) ঢাকার রাজারবাগ পুলিশে চাকরি করেন। কয়েকদিন আগে সে ঢাকা থেকে বাড়িতে আসে ধান কাটা মাড়াইয়ের জন্য। তার শরীরে করোনার উপসর্গ দেখা দিলে স্বাস্থ্য বিভাগ তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠায়। তার করোনা পজেটিভ রিপোর্ট আসলে ১৫ মে রাতে সে এলাকা থেকে পালিয়ে যায়। সে কোথায় কি অবস্থায় আছে কেউ সঠিক বলতে পারছে না।

বদলগাছী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কানিস ফারহানা বলেন, পরীক্ষায় নতুন করে করোনাভাইরাস শনাক্ত হয়েছে চারজনের শরীরে। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৯ জনে। নতুন আক্রান্তদের মধ্যে দুজন পুলিশ সদস্য রয়েছে। এছাড়া মোট আক্রান্তদের ৯ জনের মধ্যে একজন সুস্থ হয়েছেন।

পুলিশ সদস্য আখতারুজ্জামান সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, তাকে আমরা কমপক্ষে ১৪ দিন বাড়ি থেকে বের হতে নিষেধ করেছিলাম। কিন্তু তিনি স্বাস্থ্য বিধির তোয়াক্কা না করে ঢাকাতে চলে গিয়েছেন বলে জানান তিনি।

বদলগাছী থানার ওসি চৌধুরী জোবায়ের আহাম্মদ বলেন, আমরা তাকে বাড়িতে থাকার পরামর্শ দিয়েছিলাম। তিনি কাউকে কিছু না জানিয়ে তার কর্মস্থল ঢাকা রাজারবাগ চলে গিয়েছে বলে ধারণা করা হচ্ছে। তার অবস্থান জানতে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করে তার ফোন বন্ধ পাওয়া যায়।