ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

চাঁপাইনবাবগঞ্জে করোনার লক্ষণ নিয়ে এক জনের মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
🕐 ৫:২২ পূর্বাহ্ণ, এপ্রিল ০৭, ২০২০

চাঁপাইনবাবগঞ্জের করোনাভাইরাসের উপসর্গ নিয়ে মোজাম্মেল হক (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। সোমবার (৬ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে তার মৃত্যু হয়। মোজাম্মেল হক গোমস্তাপুর উপজেলার পূব সাহেব গ্রামের মৃত হাসিমুদ্দিনের ছেলে। তিনি কৃষি কাজ করতেন। জেলায় এই প্রথম করোনাভাইরাসের উপসর্গ নিয়ে কারও মৃত্যুর ঘটনা ঘটলো।

চাঁপাইনবাবগঞ্জের সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী জানান, মোজাম্মেল হক মানিকগঞ্জ জেলার সিংগাইর এলাকায় কৃষি কাজ করতে গিয়েছিলেন। সেখান থেকে সোমবার বাড়িতে ফেরার আধাঘণ্টা পর রাত সাড়ে ৮টার দিকে তিনি মারা যান। তার শরীরে জ্বর ও গলা ব্যথা ছিল। তবে সর্দি বা শ্বাসকষ্ট ছিল না। মঙ্গলবার (৭ এপ্রিল) ভোরে তার মরদেহ দাফন সম্পন্ন হয়।

সিভিল সার্জন আরও জানান, মোজাম্মেলের পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। বাড়িতে আসার পর তিনি পরিবারের সদস্যদের থেকে আলাদা ছিলেন। এছাড়াও মোজাম্মেলের সঙ্গে আসা একই এলাকার এরান নামে অপর এক ব্যক্তিকে আলাদা রাখা হয়েছে। তবে তার শরীরে এখনও করোনাভাইরাসের লক্ষণ দেখা দেয়নি।

চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুর রহমান (গোমস্তাপুর সার্কেল) জানান, গোমস্তাপুর উপজেলার সকল প্রবেশপথ ইতোমধ্যে বন্ধ করে দেয়া হয়েছে। খাদ্যশষ্যবাহী পরিবহন ছাড়া সকল প্রকার যান চলাচল বন্ধ ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার থেকে গোমস্তাপুর উপজেলার সকল ইউনিয়নকেও বিচ্ছিন্ন করা হবে।

 

 
Electronic Paper