ধুনটে তিন বাড়ি লকডাউন

ঢাকা, মঙ্গলবার, ২ জুন ২০২০ | ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭

ধুনটে তিন বাড়ি লকডাউন

ধুনট (বগুড়া) প্রতিনিধি ১০:৪১ পূর্বাহ্ণ, এপ্রিল ০৩, ২০২০

print
ধুনটে তিন বাড়ি লকডাউন

করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে বগুড়ার ধুনট উপজেলার নিমগাছি ইউনিয়নের শিয়ালি গ্রামে একই পরিবারের তিনটি বাড়ি লকডাউন করেছেন প্রশাসন। গতকাল শুক্রবার সকাল ৮টার দিকে ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাজিয়া সুলতানা এ তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার শিয়ালী গ্রামের ৪৫ বছর বয়সী এক ব্যক্তি ঢাকার একটি পোশাক কারখানায় চাকরি করেন। তিনি সর্দি, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে কর্মস্থল থেকে ২৪ মার্চ গ্রামের বাড়িতে আসেন। পরিবারের সদস্যরা তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখান থেকে চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী ২৯ মার্চ বিকেল ৪টার দিকে ওই ব্যক্তিকে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের আইসোলেশনে ভর্তি করা হয়।

এদিকে বুধবার ওই ব্যক্তির শরীরে করোনা ভাইরাস পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। এ অবস্থায় বৃহস্পতিবার রাত ১১টার দিকে ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজিয়া সুলতানা জেলা প্রশাসকের নির্দেশে ওই ব্যক্তির বাড়ি এবং তার দুই সহোদরের বাড়ি লকডাউন ঘোষণা করেছেন।

ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাজিয়া সুলতানা জানান, ঢাকা ফেরত এক ব্যক্তি বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের আইসোলেশনে ভর্তি রয়েছেন। এ কারণে তার সংস্পর্শে আসা পরিবারের সদস্যদের তিনটি বাড়ি সার্বিক নিরাপত্তার জন্য লকডাউন করা হয়েছে।