ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

মনে সাহস রাখুন

আত্রাই (নওগাঁ) প্রতিনিধি
🕐 ১০:৩০ পূর্বাহ্ণ, মার্চ ৩১, ২০২০

নওগাঁ-৬ আসনের সংসদ সদস্য মো. ইসরাফিল আলম বলেছেন, ‘দেশে যথেষ্ট পরিমাণ খাবার মজুদ আছে। এ সঙ্কটময় সময়ে জীবনের ঝুঁকি নিয়ে কাউকে খাবার সংগ্রহে বাড়ির বাইরে বের হতে হবে না। মনোবল শক্ত করে মনে সাহস রাখুন। অন্ধকার দূরীভূত হয়ে আলো আসবেই।’ গত সোমবার রাতে নওগাঁর আত্রাই উপজেলা প্রশাসনের কাছে পিপিই প্রদানকালে এসব কথা বলেন তিনি।

ইসরাফিল আলম বলেন, ‘করোনা ভাইরাস সংক্রমণ রোধে সবাইকে ঘরে থাকার পরামর্শ দিয়েছে সরকার। এ পরিস্থিতিতে বিপদে পড়েছেন নিম্ন আয়ের মানুষ। প্রধানমন্ত্রী ঘোষণা করেছেন কর্মহীন মানুষের পাশে রয়েছে সরকার।

সরকারি নির্দেশনা মোতাবেক ঘরে ঘরে ত্রাণসামগ্রী উপজেলা প্রশাসনের মাধ্যমে পৌঁছানোর কাজ শুরু করা হয়েছে। যতদিন পর্যন্ত পরিস্থিতি স্বাভাবিক না হয় ততদিন পর্যন্ত সরকারের সহযোগিতা অব্যাহত থাকবে।’

তিনি বলেন, ‘করোনা পরিস্থিতি মোকাবিলায় সরকারের সংশ্লিষ্ট বিভাগ, উপজেলা প্রশাসন, স্বাস্থ্য বিভাগ, পুলিশ এবং জনপ্রতিনিধিরা, বিভিন্ন সামাজিক সংগঠন নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সেইসঙ্গে সংবাদকর্মীরা জীবনের ঝুঁকি নিয়ে সমাজের প্রকৃত চিত্র তুলে ধরছেন। তাদের সহযোগিতা করুন।’

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ছানাউল ইসলাম, আত্রাই থানার ওসি মোসলেম উদ্দিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রোকসানা হ্যাপি, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল, সাধারণ সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল প্রমুখ।

 
Electronic Paper