ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

রাজশাহীতে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২

রাজশাহী প্রতিনিধি
🕐 ৯:১৪ পূর্বাহ্ণ, মার্চ ২৫, ২০২০

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় বাস-ট্রাক সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১৫ জন। বুধবার (২৫ মার্চ) ভোর ৬ টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের বিজয়নগর নামক এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত দুইজনের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন- তানোর উপজেলার চন্ডিপুর গ্রামের আব্দুল আজিজের ছেলে মতিউর রহমান (৩৫)। তিনি বাস চালক। আহতদের পরিচয় এখনও জানা যায়নি।

প্রতাক্ষদর্শীরা জানান, ভোরে রাজশাহী থেকে ছেড়ে যাওয়া একটি যাত্রীবাহী বাস চাঁপাইনবাবগঞ্জের দিকে যাচ্ছিল। এ সময় একটি ট্রাক রাজশাহীর দিকে আসছিল। এক পর্যায়ে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতো যাত্রীবাহী বাসটি উল্টে যায় এবং ট্রাকটি গাছের সঙ্গে লেগে দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত ও ১৫ জন আহত হন। পরে গোদাগাড়ী ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের সদস্যরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহতের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্স ও হাসপাতালে পাঠায়। 

প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুল বারী জানান, তারা ঘটনাস্থলে গিয়ে ট্রাকের পাশে একটি মরদেহ পড়ে থাকতে দেখেন এবং যাত্রীবাহী বাসের নিচে চাপা পড়ে থাকা আরেকটি মরদেহ উদ্ধার করেন। নিহত দু'জনই চালক বলে ধারণা করা হচ্ছে। মরদেহ দু'টি উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা হবে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

 

 
Electronic Paper