ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সিরাজগঞ্জে ডাকাত-ছিনতাইকারীসহ আটক ৯

সিরাজগঞ্জ প্রতিনিধি
🕐 ২:৫২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৩, ২০২০

সিরাজগঞ্জে সদর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ডাকাত ছিনতাইকারী ও ইয়াবা ব্যবসায়ীসহ ৯ জনকে আটক করেছে সদর থানা পুলিশ। শনিবার রাত থেকে রোববার সকাল পর্যন্ত বিভিন্ন এলাকায় পুলিশের বিশেষ অভিযানে তাদের আটক করা হয়।

ডাকাতি মামলার আসামিরা হলেন- হাট সারুটিয়া গ্রামের আজিজ প্রামানিকের ছেলে ডাকাত মো. আব্দুল মমিন (২৫), মৃত মোজাম্মেল হকের ছেলে মো. ফিরোজ (১৯) ও মোহনপুর গ্রামের সিরাজ আলীর ছেলে বরাত আলী (২১)।

ছিনতাইকারীরা হলেন- সদর উপজেলার দত্তবাড়ী বিন্দুপাড়া মহল্লার শামসু খলিফার ছেলে সুমন খলিফা (২২), রফিক খলিফার ছেলে রাব্বি খলিফা (২০), আব্দুর রহিমের ছেলে মো. প্রান্ত (১৯)।

মাদক মামলার আসামিরা হলেন- সদর উপজেলার ইবি রোড মহল্লার মৃত ফজলার রহমানের ছেলে ফিরোজুল ইসলাম লাবন (৩৫) ফজল খাঁন সড়কের বাচ্চু শেখের ছেলে আল-আমিন (৩০) ও মো. আবুল কালাম আজাদ।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হাফিজুর রহমান জানান, শনিবার রাত থেকে রোববার সকাল পর্যন্ত সদর উপজেলা বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে চোরাই মটর সাইকেল, দেশীয় অস্ত্র, ইয়াবা ও হেরোইনসহ ওই ৯ জনকে আটক করা হয়। আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের পর রোববার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

 
Electronic Paper