কম্বল পেল শীতার্তরা

ঢাকা, মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি ২০২০ | ১২ ফাল্গুন ১৪২৬

কম্বল পেল শীতার্তরা

ডেস্ক রিপোর্ট ১১:২১ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৫, ২০২০

print
কম্বল পেল শীতার্তরা

বিভিন্ন স্থানে হতদরিদ্র, ছিন্নমূল ও শীতার্তদের মাঝে শীতবন্ত্র বিতরণ করা হয়েছে। গতকাল শুক্রবার সরকারি, বেসরকারি ও স্বেচ্ছাসেবী সংগঠন এসব শীতবস্ত্র বিতরণ করে। জেলা ও উপজেলা প্রতিনিধিদের পাঠানো খবর-

আদিতমারী (লালমনিরহাট) : সকালে উপজেলার ভেলাবাড়ী ইউনিয়নের ফলিমারী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে পাঁচ সহস্রাধিক শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়। ভেলাবাড়ী ইউপি সদস্য জমশেদ আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আদিতমারী উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক ইমরুল কায়েস। বিশেষ অতিথি ছিলেন প্রবীন আওয়ামী লীগ নেতা এমদাদুল হক।

ঘোড়াঘাট (দিনাজপুর) : দিনাজপুরের ঘোড়াঘাট পৌরসদরের শহীদমিনারে এ এলাকার বিত্তশালীদের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন, খন্দকার বদেরআরফিন ফিলিং ষ্টোশনের মালিক আহম্মেদুর রহমান খোকন, আওয়ামীলীগের মহিলা কাউন্সিলার মনিরা আক্তার, বিশিষ্ঠ ব্যবসায়ী কাজী আ. রউফ ও ফরিদ আহাম্মেদ প্রমুখ।

পোরশা (নওগাঁ) : পোরশায় অসহায়, দু:স্থ ও গরীব শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন ত্রিশূল সাংস্কৃতিক সংগঠনের প্রতিষ্ঠাতা ও পরিচালক তৃণা মজুমদার। তার বাবা খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি’র পক্ষে তিনি দুপুরে উপজেলা আওয়ামী লীগের নিতপুর দলীয় কার্যালয় প্রাঙ্গণে এসব শীতবস্ত্র বিতরণ করেন।

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) : মানবাধিকার উন্নয়ন কমিশনের উদ্যোগে সিরাজদিখানে দুস্থ অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। উপজেলার ইছাপুরা ইউনিয়নের লাল বাড়ি এএনএম হুমায়ুন কবির সাগরের নিজ বাড়িতে দুস্থ অসহায় প্রায় তিনশ নারী পুরুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়। জেলা কমিটির সাধারণ সম্পাদক সুখন চৌধুরীর সঞ্চালনা ও সভাপতি এএনএম হুমায়ুন কবির সাগরের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মানবাধিকার উন্নয়ন কমিশনের উপদেষ্টা নিজাম উদ্দিন।